বৃহস্পতিবার | ২০ জুন, ২০২৪ | ৬ আষাঢ়, ১৪৩১

অল্পের জন্য প্রাণে বেঁচে গেছে সাংবাদিক পরিবার

নাটোর প্রতিনিধি :
নাটোরের বড়াইগ্রামে মারাত্মক সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন প্রথম আলোর সিনিয়র সাব-এডিটর ফায়েজ আহমেদের পরিবার। যাত্রীবাহি একটি বাস তাঁকে বহনকারি একটি প্রাইভেটকারকে পেছন থেকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচেড়ে যায়।
শনিবার (১৬ ডিসেম্বর ২০২৩) বিকেলে নাটোর-পাবনা মহাসড়কের খেজুরতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় ফায়েজ আহমেদ ও তার ছোট বোন ও ভাগ্নি আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
ঝলমলিয়া হাইওয়ে থানা সূত্রে জানা যায়, প্রথম আলোর সিনিয়র সাব-এডিটর ফায়েজ আহমেদে ভাড়ায় চালিত একটি প্রাইভেট কার নিয়ে ঢাকা থেকে নাটোর শহরের এক আত্মীয়র বাড়িতে আসছিলেন। তাঁর সঙ্গে তাঁর স্ত্রী, বোন ও বোনের শিশু সন্তান ছিল। তাঁদের বহনকারি গাড়িটি নাটোর-বনপাড়া সড়কের খেজুরতলা নামক স্থান অতিক্রম করার সময় পেছন থেকে সামির চয়েস পরিবহনের একটি যাত্রীবাহি বাস প্রথমে একটি অটো ভ্যানকে ধাক্কা দেয়। পরে তাঁদের বহনকারি গাড়িকে ধাক্কা দেয়। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে গেলেও সৌভাগ্যবশতঃ তাঁরা গুরুতর আহত হননি। সামান্য আহত হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদেরকে নাটোর শহরে নিয়ে যাওয়া হয়। পরে অসুস্থ বোধ করলে তাদেরকে রাতেই ঢাকায় পাঠানো হয়।
ফায়েজ আহমেদ বলেন,আমাদের গাড়িটি ঠিক রাস্তাতেই চলছিল। পেছন থেকে দ্রুত গতিতে আসা সামির চয়েস নামের বাসটি প্রথমে একটি ব্যাটারীচালিত অটো ভ্যানকে ধাক্কা দেয়। পরে নিয়ন্ত্রন হারিয়ে আমাদের গাড়ীর পিছনে ধাক্কা দেয়। এতে আমার গাড়ী দুমড়ে মুচরে যায়। ভাগ্যক্রমে আমরা সবাই মৃত্যুর হাত থেকে রক্ষা পেয়েছি।
স্থানীয় এক বাসিন্দা বলেন, সামির চয়েস বাসটি নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের পরিবারের। বাসটি রাস্তায় বেপোরোয়া গতিতে চলাচল করছিল।
ঝলমলিয়া হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মনির আহমদ বলেন, খবর পাওয়ার পর পরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে । তবে অভিযুক্ত গাড়িটি সেখানে ছিল না। গাড়ির চালক বা মালিক মামলা করলে অভিযুক্ত গাড়ির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.