সোমবার | ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৩ ফাল্গুন, ১৪৩০

লালপুর-বাগাতিপাড়ায় আ.লীগের বিজয় শোভাযাত্রা

নাটোর প্রতিনিধি :
মহান বিজয়ের ৫২ বছর উদযাপন উপলক্ষে নাটোরের লালপুর ও বাগাতিপাড়ায় বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৯ ডিসেম্বর ২০২৩) সন্ধ্যায় লালপুরের গোপালপুর পৌরসভার বাজার ও দুপুরে বাগাতিপাড়ার মালঞ্চি রেলগেট থেকে মহান বিজয় দিবস উপলক্ষে শোভাযাত্রা বের হয়।
বিজয় শোভাযাত্রায় নেতৃত্ব দেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি শহিদুল ইসলাম বকুল। এ সময় বিজয় শোভাযাত্রায় ঢাক-ঢোল ও বাদ্যের তালে নেতাকর্মীরা নৌকা প্রতীক নিয়ে আনন্দ-উল্লাসে মেতে উঠেন।
গোপালপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে শোভাযাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনোয়ার হোসেন মনি, নাটোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. বাবুল আকতার, সদস্য আরিফুর ইসলাম উজ্জ্বল, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রোকনুল ইসলাম লুলুসহ উপজেলা, বিভিন্ন ইউনিয়ন, পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।


অপর দিকে বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল ইসলাম ঠান্ডু, নাটোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. ইউনুস আলী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল ওহাব প্রমুখ উপস্থিত ছিলেন।
সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আত্মসিদ্ধির শিক্ষা দিয়েছেন। সেই শিক্ষায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন। তাঁর হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আজ পুরো বিশ্ব বাংলাদেশের উন্নয়ন দেখছেন। তিনি সারা বিশ্বের নির্যাতিত ও অসহায় মানুষের কল্যাণে কাজ করছেন। সামনে ২০৪১ সাল নাগাত শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়বেন।
তিনি আরও বলেন, আমি লালপুর-বাগাতিপাড়ার মানুষের কল্যাণে সারা জীবন কাজ করে যেতে চাই। আমার ব্যক্তিগত কোনো লোভ-লালসা নেই। আমি দীর্ঘ ৫ বছর মানুষের উন্নয়নে কাজ করেছি। অসহায়-গরিব মানুষের জন্য কল্যাণে কাজ করেছি। সামনে দিনে আমি নির্বাচিত হয়ে আপনাদের আবার সেবক হতে চাই।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.