রবিবার | ১৬ জুন, ২০২৪ | ২ আষাঢ়, ১৪৩১

স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারধর ও পোস্টার ছেঁড়ার অভিযোগ

নাটোর প্রতিনিধি :
আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের হামলায় নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের দুই সমর্থক আহত ও নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে।
শনিবার (২৩ ডিসেম্বর ২০২৩) লালপুর উপজেলার মাঝগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ।
আহতরা হলেন মাঝগ্রাম এলাকার জবান উদ্দীনের ছেলে লিমন হোসেন আশিক ও জসিম উদ্দিনের ছেলে আজিম।
আহত লিমন বলেন, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মাঝগ্রাম আসলাম মোড়ে নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুলের সমর্থক খুদরত-ই-খুদা পনিরের নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থক মুসা আলীকে (২৬) মারধর করা হয়। এ সময় তাকে নৌকার পক্ষে কাজ করার জন্য শাসানো হয়।
এ ঘটনায় শনিবার সকালে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শারমিন আখতারকে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান তিনি।
তিনি আরও বলেন, অভিযোগের কথা শুনে খুদরত-ই-খুদা ক্ষিপ্ত হয়ে দুপুরে আমাকে লাঠি দিয়ে মারধর করে। আমাকে বাঁচাতে চাচাত ভাই আজিম এগিয়ে এলে তাকেও মারধর করেন তিনি।
মারধরের অভিযোগ অস্বীকার করে কুদরত-ই-খুদা বলেন, কাউকে মারধর করা হয়নি। ঘটনার সময় আমি কাশেমপুর বাজারে নৌকার প্রচারণায় ব্যস্ত ছিলাম। শুনেছি দৌড়াতে গিয়ে পড়ে আশিক আহত হয়েছেন।
এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন ওসি নাছিম আহম্মেদ।
এদিকে নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে।
শুক্রবার রাতে নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউনিয়নের পশ্চিম মাধনগর রথবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে বলে নলডাঙ্গা থানার ওসি মোহা. মোনোয়ারুজ্জামান জানান।
নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ট্রাক প্রতীকের সমর্থক নূরুল ইসলাম লোবান বলেন, রাত ৯টার দিকে আমিসহ বেশ কয়েকজন মাধনগর বাজারে স্বতন্ত্র প্রার্থী আহাদ আলী সরকারের নির্বাচনি অফিসে বসে ছিলাম।এ সময় খবর পাই জোয়ানপুরে আহাদ আলী সরকারের ট্রাক প্রতীকের পোস্টার ছেঁড়া হচ্ছে। ঘটনাস্থলে গিয়ে দেখি সব পোস্টার মাটিতে পড়ে আছে।
নৌকার সমর্থক ও স্থানীয় মাধনগর ইউনিয়ন যুবলীগের নেতা-কর্মীরা পোস্টার ছেঁড়ায় জড়িত বলে দাবি করেন তিনি।
ট্রাক প্রতীকের প্রার্থী আহাদ আলী সরকার বলেন, পোস্টার ছেঁড়ার কথা স্থানীয় নেতাকর্মীরা তাকে জানিয়েছেন। এ বিষয়ে তিনি লিখিত অভিযোগ দেবেন।
ওসি মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, পোস্টার ছেঁড়ার খবর পেয়ে নলডাঙ্গা সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল ইসলামসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা মৌখিকভাবে অভিযোগ করেছেন; তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.