সোমবার | ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৩ ফাল্গুন, ১৪৩০

কোনো অপশক্তিই নির্বাচন ভণ্ডুল করতে পারবে না: খায়রুজ্জামান লিটন

নাটোর প্রতিনিধি :
জামায়াত-বিএনপি বিভিন্ন ধরণের দেশবিরোধী ষড়যন্ত্র করছে। বিদেশি প্রভুদের হাত করে নির্বাচন বানচালের চেষ্টা চালাচ্ছে। কিন্তু বাংলাদেশের মানুষ তাদের এই অপচেষ্টা বাস্তবায়ন হতে দিবে না। কোনো অপশক্তিই নির্বাচন ভণ্ডুল করতে পারবে না।
রোববার (৩১ ডিসেম্বর ২০২৩) সন্ধ্যায় নাটোরের সিংড়ার গোল-ই-আফরোজ সরকারি কলেজ মাঠে আয়োজিত নৌকার নির্বাচনী জনসভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এসব কথা বলেন।
সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্ব উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নাটোর-৩ আসনের নৌকার প্রার্থী আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ।
মেয়র লিটন বলেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না বলেই বিদেশি শক্তি ধার করে দেশের মানুষের বিরুদ্ধে ব্যবহার করতে চায়। দেশের মানুষের স্বাধীনতায় হস্তক্ষেপ করে আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারে। দরিদ্রদের জীবিকার বাহন আগুনে পুড়িয়ে দেয়। এ সব কেবল স্বাধীনতা বিরোধী শক্তিরাই করতে পারে।
তিনি বলেন, যেসব দেশ বাংলাদেশের স্বাধীনতার বিরোধীতা করেছিল; সে সব দেশের সঙ্গে চক্রান্ত করে নির্বাচন বন্ধ করতে চায় বিএনপি-জামায়াত। দেশের জনগণ মুক্তিযুদ্ধে বিজয় অর্জনের মতো করে এসব চক্রান্তের জবাব দিবেন। ৭১ এর বিরোধীদের বংশধররাই বাংলাদেশের বিরোধীতা করছে। নির্বাচন ভণ্ডুলের চেষ্টা করছে। অথচ বাংলাদেশের নির্বাচনের দিকে তাকিয়ে আছে ভারত, চীন, রাশিয়া, লন্ডনের মতো দেশ। বাংলাদেশের নির্বাচনের সময় এলেই অনেক দেশের ঘুম হারাম হয়। টেলিভিশনে মুখরোচক টক-শো হয়।
জুনাইদ আহমেদ পলককে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে মেয়র লিটন বলেন, ২০১৬ সালে মানুষ পুড়িয়ে মারার যে কর্মসূচি বিএনপি ঘোষণা করেছিল, তা এখানো প্রত্যাহার হয়নি। এই দলটি শুধু জনগণের সাথে ধোকাবাজি করতে পারে, রাজনীতি নয়। অথচ আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশের অভূতপূর্ব উন্নয়ন করেছে। অবহেলিত চলনবিলকে স্মার্টজগতের আওতায় এনেছে। বিএনপির করা ২২ লাখ ভুয়া ভোটার বাতিল করে স্বচ্ছ ভোটার তালিকা প্রণয়ন করেছে। মূলত তখন থেকেই বিএনপি ভোটে যাওয়ার আগ্রহ হারিয়েছে।
তিনি বলেন, শেখ হাসিনা আমার গ্রাম, আমার শহর স্লোগান দিয়েছেন। প্রত্যন্ত গ্রামগুলো এখন ছোট ছোট শহরে রূপ নিচ্ছে। চায়ের দোকানে বসেই সারা পৃথিবীর খবর পাওয়া যাচ্ছে। গ্রামে মিলছে আধুনিক সব সুবিধা। এসব উন্নয়নের ধারা অব্যহত রাখতে তিনি আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহবান জানান সিংড়ার মানুষের কাছে।


জনসভায় নাটোর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী জুনাইদ আহমেদ পলক বলেন, এক সময় সিংড়া ছিল উন্নয়নবঞ্চিত, অন্ধকারচ্ছন্ন, সন্ত্রাস কবলিত একটা জনপদ। নৌকা মার্কায় ভোট দিয়ে মানুষ শতভাগ বিদ্যুৎ পেয়েছে, রাস্তা-ঘাট পেয়েছে। বিগত ১৫ বছরে যে উন্নয়ন আমরা উপহার দিয়েছি, গত ৫০ বছরেও এতো উন্নয়ন কেউ দিতে পারেনি। সিংড়ার মানুষ উন্নয়নের পাশাপাশি সুশাসন পেয়েছে। উন্নয়ন চোখের সামনে দৃশ্যমান। উন্নয়ন দৃশ্যমান, এবার বাড়বে কর্মসংস্থান। আগামীর নান্দনিক ও স্মার্ট সিংড়া গড়তে নৌকা মার্কায় ভোট দিন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.