রবিবার | ১৬ জুন, ২০২৪ | ২ আষাঢ়, ১৪৩১

বাউয়েটে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নাটোর প্রতিনিধি :
নাটোরের বাগাতিপাড়ার কাদিরাবাদে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে ফল ২০২৩ সেমিস্টারে ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সোমবার (১ জানুয়ারি ২০২৪) সন্ধ্যায় আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাদিরাবাদ সেনানিবাসের স্টেশন কমান্ডার এবং কমান্ড্যান্ট, ইসিএসএমই এর ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ, এনডিসি, পিএসসি। স্বাগত বক্তব্য রাখেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. শাহীনুর আলম, এসপিপি, পিইঞ্জ।
প্রধান অতিথি বলেন, ‘বাউয়েট এর শিক্ষার্থীদের নিজস্ব শিল্পী কলা কৌশলীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান খুবই উপভোগ্য হয়েছে। শিক্ষার গুনগত মান বজায়ে রেখে শিক্ষা প্রদানের পাশাপাশি এধরনের অনুষ্ঠানের আয়োজন করার জন্য সংশ্লিট সকলের প্রতি আহব্নান জানান।’
এ সময়ে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, প্রভোস্ট, বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও কর্মচারীগণ। সমাজ বিজ্ঞান বিভাগের প্রধান ও কালচারাল ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মো. আল আমিনের পরিচালনায় বাউয়েটের শিক্ষার্থীরা নাটিকা, নাচ, দেশাত্ববোদক গান ও বিজ্ঞাপণ চিত্র পরিবেশন করেন।
এছাড়া বিকালে প্রথম পর্বে ফল ২০২৩ সেমিস্টারে ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেন অগ্রজ ১৭তম ব্যাচের শিক্ষার্থীরা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ^বিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি, ইসিই অনুষদের ডিন এবং প্রক্টর, সিএসই বিভাগের প্রধান অধ্যাপক মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঁঞা, ছাত্র কল্যাণ উপদেষ্টা এবং সমাজ বিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মো. আল আমিন, অগ্রজ ব্যাচের শিক্ষার্থী আব্দুর রহমান, আহসান হাবিব এবং নবাগত শিক্ষার্থী হাওয়ারী হাওয়া প্রমুখ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.