শনিবার | ২০ জুলাই, ২০২৪ | ৫ শ্রাবণ, ১৪৩১

কনস্টেবল আল আমিন আর নেই

নিজস্ব প্রতিবেদক।।

লালপুর থানায় কর্মরত পুলিশ কনস্টেবল মোঃ আল আমিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন বলে জানাগেছে।
রবিবার (১৮ ফেব্রুয়ারি ২০২৪) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন বিষয়টি এক শোক বার্তায় নিশ্চিত করেছেন নাটোর জেলা পুলিশ সুপার তরিকুল ইসলাম।
শোকবার্তা সূত্রে জানাযায় পুলিশ কনস্টেবল মোঃ আল আমিন ১৩ ফেব্রুয়ারি শারীরিক ভাবে অসুস্থ হয়ে লালপুর থানার এমসিসি নং-১৯১/২৪ মূলে পুলিশ হাসপাতাল নাটোর রিপোর্ট করলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ১০ (দশ) দিনের পূর্ণবিশ্রাম প্রদান করেন। সেই মোতাবেক ১০ (দশ) দিনের এলএপি ছুটি মঞ্জুর করেন। ওই দিন তিনি নিজ বাড়ীর উদ্দেশে রওনা দেওয়ার সময় নাটোর পুলিশ লাইন্স গেইটের নিকটে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষনিক জেলা পুলিশের সরকারি এ্যাম্বুলেন্স যোগে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থার অবনতি দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল আল আমিন এর শারীরিক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে জানান , তিনি  Perforation due to intestinal obstruction due to a growth in transverse colon রোগে আক্রান্ত হয়েছেন। এমতাবস্থায় চিকিৎসক দ্রুত তার অপারেশন করানোর জন্য পরামর্শ প্রদান করনে এবং পরিবারে সদস্যের সম্মতিক্রমে ১৪ ফেব্রুয়ারি তার অপারেশন করেন। অপারেশন পরবর্তী অবস্থা গুরতর হওয়ায় তাকে ওইদিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ICU-তে ভর্তি করা হয়। ICU-তে চিকিৎসাধীন অবস্থায় তিনি ১৮ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে দুপুর ২টার দিকে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি………. রাজিউন)।
পুলিশ সুপার তরিকুল ইসলাম বলের আল আমিন একজন সৎ, দক্ষ, নিষ্ঠাবান ও পরিশ্রমী পুলিশ সদস্য ছিলেন। তিনি গত ০৩ ফেব্রুয়ারি ২০০২ বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। তিনি সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানাধীন জোকনালা গ্রামে ২১ জুন ১৯৮২ খ্রি. জন্ম গ্রহণ করেন। দাম্পত্য জীবনে তিনি দুই ছেলে সন্তানের জনক। তার অকাল মৃত্যুতে নাটোর জেলা পুলিশ গভীরভাবে শোকাহত। তার বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন নাটোর জেলা পুলিশ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.