সোমবার | ২২ এপ্রিল, ২০২৪ | ৯ বৈশাখ, ১৪৩১

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদ সাধারন সম্পাদক নাদিম

নিজস্ব প্রতিবেদক।।
প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০২৪-২০২৫ সালের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি, রেজিস্টার, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উপদেষ্টামন্ডলীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ইঞ্জিনিয়ার রাশেদ আহমেদ সভাপতি ও ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম নাদিমকে সাধারন সম্পাদক করে ১৮১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উপ- দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার সুজাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
কার্যকরি কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, সিনিয়র যুগ্ন সম্পাদক ইঞ্জিনিয়ার সারোয়ার রনি , যুগ্ন সম্পাদক ইঞ্জিনিয়ার তৌফিক হাসান, কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার তানজির জিমি, উপ-কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার রিফাত হক, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আতিকুর রহমান ও ইঞ্জিনিয়ার তোহিদুল ইসলাম সাব্বির, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার জুবায়ের রিজন, সহ-দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার সুজাউর রহমান , প্রেস এবং পাব্লিকেনশান্স বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মুঈনউদ্দীন হাসান শুভ প্রমুখ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.