সোমবার | ২২ এপ্রিল, ২০২৪ | ৯ বৈশাখ, ১৪৩১

কান্ট্রি এডিটরস ফোরামের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:
জাতীয় দৈনিক, টেলিভিশন ও অনলাইন নিউজ পোর্টালের মফস্বল ডেস্ক ইনচার্জদের সংগঠন ‘কান্ট্রি এডিটরস ফোরাম’-এর (সিইএফ) নতুন কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার সাভারের একটি রিসোর্টে ফ্যামিলি ডে ও সাধারণ সভা শেষে এই কমিটি ঘোষণা করা হয়। এতে কার্যনির্বাহী কমিটি ছাড়াও দুই সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদও গঠন করা হয়েছে।
সভায় সর্বসম্মতিক্রমে নাগরিক টেলিভিশনের সাখাওয়াত হোসেনকে সভাপতি ও পুনরায় সাধারণ সম্পাদক হয়েছেন যমুনা টেলিভিশনের আসিফ আহসানুল। সহসভাপতি হয়েছেন এনটিভির মনিরা রুমি ও আজকের পত্রিকার সৈয়দ মো. মুঈনুল হক।

যুগ্ম সম্পাদক পদে ঢাকা পোস্টের মাহাবুর আলম সোহাগ ও যুগান্তরের নাঈমুল করীম নাঈম। সাংগঠনিক সম্পাদক জাগো নিউজের আনোয়ার হোসেন। প্রচার সম্পাদক চ্যানেল নিউজ ২৪-এর সুমন তালুকদার, সাংস্কৃতিক সম্পাদক আরটিভির রাসেল আহমেদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সময় টেলিভিশনের কামাল শাহরিয়ার। আর পুনরায় অর্থ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন প্রতিদিনের বাংলাদেশের রাকিব খান ও দপ্তর সম্পাদক মাছরাঙা টেলিভিশনের সজিব সাদিক।

সদস্যরা হলেন–ডেইলি সানের সাবেক মফস্বল ইনচার্জ মোহাম্মদ আক্তার হোসেন, প্রথম আলোর তুহিন সাইফুল্লাহ, একুশে টিভির সাবেক প্ল্যানিং এডিটর বিপ্লব কুমার পাল, ইনডিপেনডেন্ট টিভির নজরুল ইসলাম তমাল, বণিক বার্তার একরামুল ইসলাম বিপ্লব, চ্যানেল ২৪-এর তানিম রহমান, ডিবিসির জান্নাতুল মাওয়া, রাইজিং বিডির জাহাঙ্গীর আলম বকুল ও এখন টিভির সাবিত সারোয়ার।

উপদেষ্টারা হলেন–অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের সম্পাদক ও যুগান্তরের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন সরকার এবং একাত্তর টেলিভিশনের সহযোগী প্রধান বার্তা সম্পাদক পলাশ আহসান।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.