সোমবার | ২২ এপ্রিল, ২০২৪ | ৯ বৈশাখ, ১৪৩১

নিজ ঘর থেকে অর্ধগলিত লাশ উদ্ধা

নিজস্ব প্রতিবেদক
নাটোরের বড়াইগ্রামে নিজ শয়ন ঘর থেকে লিটন হোসেন (৪৫) নামের এক অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপরে উপজেলার খাকসা স্কুল পাড়া গ্রাম থেকে অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরন করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছে বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জব্বার।
লিটন হোসেন উপজেলা খাকসা গ্রামের মৃত রুস্তম আলীর পুত্র।
বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল মমিন আলী বলেন, লিটন হোসেন বাড়িতে একাই বসবাস করত। তার দুই ছেলে পাবনা জেলার চাটমোহর উপজেলার নানার বাড়িতে থাকে। সোমবার সন্ধায় এলাকায় দেখা যায় তাকে। শুক্রবার দুপুরে লিটন হোসেনের বাড়ির পাশে ভুট্টার জমিতে সার দিতে গিয়ে গন্ধ পায় ওই গ্রামের মৃত এরশাদ ফকিরের ছেলে নাসির ফকির। পরে জানালা দিয়ে লাশ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আব্দুল জব্বার বলেন, লিটন হোসেনের দরজা ও গেট ভিতর থেকে বন্ধ ছিল। লাশ পচন ধরে গন্ধ বের হয়েছিল। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে।
লিটনের বোন রুমা বেগম বলেন, সোমবার রাতে ফোন দিয়ে বলেছিল মঙ্গলবার আমার বাড়িতে যাবে। কিন্তু তার ফোন বন্ধ পাওয়া যায়।
লিটনের ভাতিজা বেলাল হোসেন বলেন, সোমবার সন্ধায় লিটন হোসেনের ছেলে লিখন হোসেন সাথে চা খেয়ে চাটমোহর চলে যাই। তার পর থেকে আর যোগাযোগ ছিল না।
বড়াইগ্রাম থানার পরিদর্শক শাফিউল আযম বলেন, লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.