সোমবার | ২২ এপ্রিল, ২০২৪ | ৯ বৈশাখ, ১৪৩১

চুরি হওয়ার পাঁচ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

নাটোরের বড়াইগ্রামে তিনটি ব্যাটারা চালিত অটো ভ্যান চুরি হওয়ার পাঁচ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধার ও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ওই মালামাল উদ্ধার করা হয়। মঙ্গলবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
গ্রেপ্তার ব্যাক্তিরা হলেন, উপজেলার জামাইদিঘী মধ্যপাড়া গ্রামের দিদার আলী ছেলে রবিউল ইসলাম (৩০) ও কয়েন পশ্চিমপাড়া গ্রামের গোলাম মোস্তাফার ছেলে নাজিম উদ্দিন (৩২)।
বড়াইগ্রাম থানা সুত্রে জানাযায়, সোমবার উপজেলা কয়েন বাজার গ্রামের সোনা মিয়ার বাড়ির সামনে থেকে ব্যাটারীচালিত অটো ভ্যান চুরি হয়। লালপুর উপজেলার পানঘাটা গ্রামের নাছির আলী ছেলে জামরুল আলী (৩২) বাদি হয়ে বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর চুরি যাওয়া মালামাল উদ্ধারে অভিযানে নামে পুলিশের একটি টিম। অভিযানের এক পর্যায়ে চুরির ঘটনায় জড়িত সন্দেহে রবিউল ইসলাম ও নাজিম উদ্দিনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্য ভিত্তিতে অভিযোগের পাঁচ ঘন্টার মধ্যে ব্যাটারীচালিত অটোর ভ্যান তিনটি ও একটি শ্যালো মেশিন উদ্ধার করা হয়েছে।
বড়াইগ্রাম থানার পরিদর্শক শাফিউল আযম বলেন, তাদের বিরুদ্ধে মামলা হওয়ার পর আদালতে সোপর্দ করা হয়েছে। ভভিষ্যতে এই ধরনের অভিযান অব্যহত থাকবে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.