বৃহস্পতিবার | ২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১

লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক।

 

“প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়ব স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্য নিয়ে “প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প” (এলজিডিপি( এর সহযোগিতায় লালপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ৫ দিনব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল ২০২৪) উদ্বোধনী অনুষ্ঠানে লালপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাক্তার চন্দন কুমার সরকার, খামারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোমিনুল ইসলাম। সঞ্চালনায় ছিলেন প্রাণিসম্পদ সম্প্রসারণ অফিসার তানবিন রুবাইয়া সিদ্দিকী।
উপস্থিত ছিলেন, লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাছিম আহম্মেদ, গোপালপুর পৌর মেয়র রোকসানা মোর্তুজা লিলি, লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ, নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যাপক আমজাদ হোসেন, অবসরপ্রাপ্ত ডাক্তার নূরুল ইসলাম প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আগত বিভিন্ন পর্যায়ের খামারী সহ গণ্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।
বক্তব্য শেষে প্রধান অতিথি সহ অতিথি বৃন্দ মেলায় আয়োজিত বিভিন্ন ট্রল পরিদর্শন করেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.