বৃহস্পতিবার | ২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১

প্রেমিককে কুপিয়ে জখম প্রেমিকা আটক

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরে বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। আহত ওই যুবকের নাম এমদাদুল হক। সে উপজেলার রামানান্দপুর গ্রামের মৃত সের আলীর ছেলে।
বৃহস্পতিবার (১৮এপ্রিল) সকালে উপজেলার  লালপুর পুরাতন বাজার এলাকায় এঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, একই এলাকায়  আব্দুল মোমিনের মেয়ে মনি খাতুন (২৭) সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে যান এমদাদুল। গত ৬মাস পূর্বে ওই প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় আটক করে এলাকাবাসী। পরে এক সপ্তাহের মধ্যে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এমদাদুল সুকৌশলে পালিয়ে যায়। ৬ মাস পর ঈদে বাড়ি ফেরায় এমদাদুলকে পূনরায় বিয়ের জন্য চাপ দিয়ে থাকে মনি খাতুন। বিয়েতে রাজি না হওয়ায় সকাল ৬টার দিকে এমদাদুলকে লালপুর পুরাতন বাজার এলাকায় মনি খাতুন, তার পিতা মোমিন, রিয়াজসহ আরো কয়েকজন  মিলে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষ তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, এঘটনায় প্রেমিকা মনি খাতুনকে গ্রেপ্তার করেছে লালপুর  থানা পুলিশ। এঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.