রবিবার | ১৬ জুন, ২০২৪ | ২ আষাঢ়, ১৪৩১

লালপুর উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল

নিজস্ব প্রতিবেদক ।।
নাটোরের লালপুর দ্বিতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের সকল কার্যক্রম সম্পূর্ণ হয়েছে।
নির্বাচন কমিশন সূত্রে জানাযায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে মোট ১২জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এদের মধ্যে রয়েছেন ৬জন চেয়ারম্যান প্রার্থী, ৩জন ভাইস চেয়াম্যান প্রার্থী ও ৩জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রাথী।
চেয়ারম্যান প্রার্থীরা হলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আফতাব হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোঃ ইসাহাক আলী, উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, আওয়ামীলীগ কর্মী হাসেম আলী, লালপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ আরিফুর রহমান।
ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন মোঃ তৌহিদুল ইসলাম বাঘা, মোঃ কামরুল হাসান ও মোঃ মনোয়ার হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন মোছাঃ পারভীন আক্তার বানু, মোছাঃ লাবনী সুলতানা ও মোছাঃ মাহফুজা খাতুন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায় আগামী কালকের নির্বাচনে উপজেলায় মোট ২লাখ ৩৮হাজার ৮৪৪জন ভোটার ৮৪কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২০ হাজার ৩৮৬ জন, মহিলা ভোটার ১লাখ ১৮ হাজার ৪৫৬জন ও তৃতীয় লিঙ্গের ২জন ভোটার রয়েছে।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নি কর্মকর্তা শারমিন আখতার জানান আগামীকাল লালপুর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আমাদের সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে। নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে করার লক্ষে আমরা সকলে কাজ করে যাচ্ছি। শান্তিপূর্ণ নির্বাচন সম্পূর্ণ করার লক্ষে আনসার ভিডিপি, পুলিশ, র‌্যাব, বিজিবিসহ আইন শৃঙ্খলাবাহিনী সমন্বয়ে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

স.আ.স-২০.০৫.২০২৪

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.