রবিবার | ১৬ জুন, ২০২৪ | ২ আষাঢ়, ১৪৩১

সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী পালন

লালপুর (নাটোর) প্রতিনিধি :
নাটোরের লালপুরে সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।
শুক্রবার (৩১ মে ২০২৪) সন্ধ্যায় লালপুর উপজেলা ও গোপালপুর পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের আয়োজনে বিএনপির প্রয়াত নেতা সাবেক প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের গৌরীপুরস্থ বাসভবন চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
লালপুর উপজেলা বিএনপির আহবায়ক ইয়াসির আরশাদ রাজনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপির মানবাধিকার বিষয়ক কমিটির সদস্য ও বিশিষ্ট আইনজীবী ফারজানা শারমিন পুতুল, লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, যুগ্ম আহবায়ক ও বিলমাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান ছিদ্দিক আলী মিষ্টু, গোপালপুর পৌর বিএনপির আহবায়ক ও সাবেক মেয়র নজরুল ইসলাম মোলাম, লালপুর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুস সালাম, লালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আশরাফুল ইসলাম লুলু, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি সম্পাদকসহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয় ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.