শুক্রবার | ১৯ জুলাই, ২০২৪ | ৪ শ্রাবণ, ১৪৩১

সাস্ট ক্লাবের সভাপতি সঞ্জিত-সম্পাদক হুমায়ুন

নিজস্ব প্রতিবেদক :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন সাস্ট ক্লাব লিমিটেডের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।
বুধবার (১৯ জুন ২০২৪) বিকেলে ১ম ব্যাচের সঞ্জিত রায়কে (এডিশনাল ডিআইজি) সভাপতি ও ৮ম ব্যাচের হুমায়ুন কবির মাসুদকে (পুলিশ সুপার) সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের নির্বাহী পরিষদ কমিটি গঠন করা হয়।
পরিষদের অন্যরা হলেন: সহ-সভাপতি ৭ম ব্যাচের শামসুল ইসলাম (যুগ্ম সচিব), যুগ্ম সম্পাদক ১১তম ব্যাচের মমিন মনজুর (ব্যবসায়ী), কোষাধক্ষ্য ১০ ব্যাচের বারকাত হায়াত (চিফ একাউন্ট অফিসার, উত্তর সিটি কর্পোরেশন), সাংগঠনিক সম্পাদক ১৩তম ব্যাচের মো. মেহেদী মাসুদ ফয়সাল (ডেপুটি কমিশনার অব ট্যাক্স, এনবিআর), ক্রীড়া সম্পাদক ৪র্থ ব্যাচের মোহাম্মদ কামরুজ্জামান (ডেপুটি ম্যানেজার, এসএমসি), তথ্য প্রযুক্তি সম্পাদক ১৮তম ব্যাচের তামান্না মান্নান (আর্কিটেক্ট), সাংস্কৃতিক সম্পাদক ৬ষ্ঠ ব্যাচের নুরুল ইসলাম (এফএভিপি, ইসলামী ব্যাংক লি.), সদস্য- ১ম ব্যাচের ফরহাদ সিদ্দিকী (অতিরিক্ত সচিব), এম খান দিপু (পরিদর্শক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর), হুমায়ুন কবির (ব্যবসায়ী), ৫ম ব্যাচের মোস্তাক আহমেদ (অতিরিক্ত ডিআইজি), ৭ম ব্যাচের মোহাম্মদ আজিজুল ইসলাম শামীম (যুগ্ম সচিব) এবং ১৬তম ব্যাচের নাজমুল মো. হোসেন (আর্কিটেক্ট)।
উল্লেখ্য, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন সাস্ট ক্লাব লিমিটেডের অ্যাওয়ারনেস টিমের সদস্যরা ২০১৮ সালের ২১ এপ্রিল রাতে এক জরুরি সভায় উপস্থিত সকলের সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী মো. মোখলেসুর রহমান মিল্টনকে সভাপতি ও মোহাম্মদ আক্তারুজ্জামান চৌধুরী রিন্টুকে সাধারণ সম্পাদক করে প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী পরিষদ গঠন করেন।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের জন্য একটি সাধারণ প্ল্যাটফর্ম সৃষ্টির উদ্দেশ্য নিয়ে সাস্ট ক্লাব যাত্রা শুরু করে। সাধারণ ও আজীবন সদস্য- এই দুই ধরণের ক্যাটাগরিতে যথাক্রমে ১০ হাজার ও ৭৫ হাজার টাকা ফি দিয়ে বিশ্ববিদ্যালয়ের ১ম থেকে ১৯তম ব্যাচের সদস্যগণ প্রতিষ্ঠাকালীন সদস্য হিসেবে নিবন্ধিত হন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.