বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪ | ৪ আশ্বিন, ১৪৩১

ঈশ্বরদীতে জামিনে মুক্ত বিএনপি’র নেতা-কর্মীদের সংবর্ধনা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:

বর্ণাঢ্য আয়োজনে এবং বিপুল সংখ্যক নেতা-কর্মীর উপস্থিতিতে ঈশ্বরদীতে শেখ হাসিনার ট্রেনযাত্রায় গুলির মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি’র সদ্য জামিনে মুক্ত দশ বছর এবং যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত ৩১ জন নেতা-কর্মীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে শহরের বাস টার্মিনালে  শেখ হাসিনার ট্রেন বহরে গুলির মামলায় ফাঁসির দ্বন্দ্ব প্রাপ্ত নেতা  জাকারিয়া পিন্টু’র নির্দেশনায় ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সমন্বয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

উপজেলা ও পৌর বিএনপি এবং দলীয় অংগ ও সহযোগী সংগঠন এই সংবর্ধনার আয়োজন করে। শুরুতে কারা অন্তরীণ পৌর বিএনপি’র সভাপতি জাকারিয়া পিন্টুর পক্ষ হতে জামিনে মুক্ত নেতা-কর্মীদের ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করা হয়। সভাপতিত্ব করেন পৌর বিএনপি’র ভারপ্রাপ্ত আহব্বায়ক এস এম ফজলুর রহমান। সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসান।

বক্তব্য রাখেন, পৌর বিএনপি’র সদস্য সচিব বিষ্ট সরকার, পৌর যুবদলের আহব্বায়ক জাকির হোসেন জুয়েল, জামিনে মুক্ত নেতা নেফাউর রহমান রাজু, আলাউদ্দিন বিশ্বাস, সাবেক কাউন্সিলর আনোয়ার হোনে জনি, দুলাল সরদার, নূরুল ইসলাম আক্কেল, ইসলাম হোসেন জুয়েল, সেলিম আহমেদ প্রমূখ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.