বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪ | ৪ আশ্বিন, ১৪৩১

লালপুরে জনতা ব্যাংকের নতুন ব্যবস্থাপকের যোগদান

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরের জনতা ব্যাংক বাজার শাখার নতুন ব্যবস্থাপক হিসেবে মেহেদী হাসান দায়িত্ব গ্রহণ করেছেন।
বুধবার (১৮ সেপ্টেম্বর ২০২৪) ব্যাংকের শাখা কার্যালয়ে তাঁকে বরণ করে নেন, সিনিয়র অফিসার মানবেন্দ্র কুমার হালদার, মো. মিজানুর রহমান, অফিসার মুক্তার হোসেন, উম্মে হানি, আশিক কুমারসহ বিভিন্ন পর্যায়ের গ্রাহক ও সুধিজন।


জীবনবৃত্তান্ত :
নাটোরের লালপুরে জনতা ব্যাংক লিমিটেড, লালপুর বাজার শাখা ব্যবস্থাপক হিসেবে ২০২৪ সালের ১৮ সেপ্টেম্বর যোগদান করেন মেহেদী হাসান।
তিনি নাটোরের লালপুরের কাজিপাড়া গ্রামে ১৯৯২ সালের ১৮ মার্চ জন্মগ্রহণ করেন। পিতা মো. আবু দাউদ ও মাতা মিতালী ইয়াসমিন। স্ত্রী রুনা আক্তার। তাঁদের সন্তান রাফসান আহমেদ ও রায়ান আহমেদ।
তিনি হবিগঞ্জের চুনারুঘাটের গাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণি, গাজীপুর হাইস্কুল এন্ড কলেজ থেকে এসএসসি, হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজ থেকে এইচএসসি, রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিষয়ে স্নাতক (সম্মান)-বিবিএ ও ২০১৫ সালে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (এইচআরএম) বিষয়ে স্নাতকোত্তর (এমবিএ) ডিগ্রি অর্জন করেন।
তিনি ২০১৭ সালের ১৫ অক্টোবর প্রবেশনারী অফিসার (হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট-এইচআরডি) মধুমতি ব্যাংক, প্রধান কার্যালয়, ঢাকায় যোগদান করেন। ২০১৭ সালে ২৯ নভেম্বর একই পদে ঢাকায় ডাচ বাংলা ব্যাংকের হেড অফিস, ২০১৭ সালের ১০ ডিসেম্বর সিনিয়র অফিসার হিসেবে পূবালী ব্যাংকের নোয়াখালীর মাইজদী কোর্ট ও দত্তের হাট শাখায় কর্মরত ছিলেন। ২০১৯ সালের ২৬ জুন জনতা ব্যাংক লিমিটেডে যোগদান করে নাটোরের দয়ারামপুর ও ২০২২ সালের ২৮ মার্চ লালপুর বাজার শাখায় যোগদান করেন। ব্যবস্থাপক হিসেবে ২০২৪ সালের ১৮ সেপ্টেম্বর লালপুর বাজার শাখার (পিএলসি) দায়িত্ব গ্রহণ করে কর্মরত আছেন।
তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.