শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪ | ৫ আশ্বিন, ১৪৩১

শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে সেনা কর্মকর্তার মতবিনিময়

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে মতবিনিময় করেছেন স্থানীয় সেনা কর্মকর্তা ক্যাপ্টেন মো. তারেক হাসান মাসুদ।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর ২০২৪) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষার্থীদের ক্লাসে ফিরিয়ে পড়াশোনায় মনোযোগী হতে করনীয় নিয়ে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান। বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াজেদ আলী মৃধা, ওয়ারেন্ট অফিসার মো. ফজলুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন একাডেমিক সুপারভাইজার সা’দ আহমাদ শিবলী।
মতবিনিময়কালে ক্যাপ্টেন মাসুদ বলেন, শিক্ষার্থীদের শুধুমাত্র পুঁথিগত বিদ্যার মধ্যে সীমাবদ্ধ রাখলে চলবে না। তাদের মানবিক গুণাবলী, দেশপ্রেম, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে উদ্বুদ্ধ করতে হবে। এজন্য ক্লাসের পাঠদান পরিবেশ, স্বাস্থ্য সম্মত স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করতে হবে। তিনি বলেন কোমলমতি শিক্ষার্থীদের কোন পক্ষ যাতে বিভ্রান্ত করতে না পারে এজন্য সকলকে সজাগ থাকতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান বলেন, শিক্ষার্থীরা সন্ধ্যার পর বাইরে থাকতে পারবে না। তারা কোন উস্কানিতে উদ্বুদ্ধ হয়ে কোন ধ্বংসাত্মক কাজে লিপ্ত না হয়। এ ব্যাপারে তাদের বোঝাতে হবে। তাদের সার্বিক মান উন্নয়নে অভিভাবকদের সঙ্গে মতবিনিময় করতে পারেন। সভায় উপজেলার সকল স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধান এবং তাদের প্রতিনিধিরা অংশ নেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.