রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪ | ৭ আশ্বিন, ১৪৩১

ছাত্র-জনতার আন্দোলনে হামলা : ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক গ্রেফতার

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ছাত্র-জনতার আন্দোলনে হামলার অভিযোগে দায়েরকৃত মামলায় ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মাসুদ রানা ওরফে জি এস রানাকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে ঈশ্বরদী পৌর পাড়া (মধ্য অরোণকোলা) থেকে মাসুদ রানাকে গ্রেফতার করা হয়েছে বলে ঈশ্বরদী থানা নিশ্চিত করেছে। গ্রেফতারকৃত রানা ওই এলাকার আকমল হোসেনের পুত্র।

এজাহার সুত্রে জানা যায়, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র-জনতার এক দফা কর্মসূচিতে গুলি করে ৪ জনকে আহত, ভাংচুর, লুটপাট এবং পিটিয়ে অন্তত ১৫ জনকে মারাক্তকভাবে আহত করা হয়। এ ঘটনায় ১৯ আগস্ট ঈশ্বরদীর শৈলপাড়ার মৃত আব্দুল রশিদের ছেলে গুলিবিদ্ধ হয়ে আহত হওয়া নজরুল ইসলাম বাদী হয়ে ৭১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৮০-৯০জনকে আসামী করে মামলা দায়ের করেন। ১২ নম্বর মামলায় মাসুদ রানা ৪ নং এজাহার নামীয় আসামী।

মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলামের নেতৃৃত্বে পিয়ারপুর এলাকায় অভিযান চালিয়ে মাসুদ রানাকে গ্রেফতার করা হয়েছে। তিনি জানান, মামলা হওয়ার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। মামলার সংশ্লিষ্ট আসামীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.