শুক্রবার | ১৮ অক্টোবর, ২০২৪ | ২ কার্তিক, ১৪৩১

ওপেন হাউজ ডে ও দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময়

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে ওপেন হাউজ ডে ও দুর্গাপূজা উদযাপন উপলক্ষে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২ অক্টোবর ২০২৪) লালপুর থানা ভবনের সভা কক্ষে এতে প্রধান অতিথি ছিলেন, নাটোর জেলা পুলিশ সুপার (এসপি) মো. মারুফাত হুসাইন।
প্রধান অতিথির বক্তব্যে এসপি মো. মারুফাত হুসাইন বলেন, এবারের মতো এত সুন্দর সরকার আমি দেখিনি, এ সরকার দেশ উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আপনাদের নিরাপত্তার দায়িত্বে পুলিশ কাজ করে যাচ্ছে। লালপুরকে সুন্দর রাখার জন্য আপনাদের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি। আমি আজ পর্যন্ত একটি অবৈধ পথে কোন অবৈধ সুযোগ নেইনি। আমরা ভালোর চর্চা করি পুলিশ কোন অবৈধ কাজ করবে না।
তিনি বলেন, খবরের পাতায় লালপুরের পূজা নিয়ে যেন নেতিবাচক শিরোনাম না হয়। আপনারা-আমরা সবাই মিলে পূজা উদযাপন করবো। যার শিরোনাম হবে ‘লালপুরে শান্তিপূর্ণভাবে পুজা উদযাপন হয়েছে।’


থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. একরামুল হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম।
পূজা উদযাপনে সর্বাত্মক সহযোগিতা ও উৎসব মুখর পরিবেশ নিশ্চিত করার প্রতিশ্রুতি দিয়ে এতে বক্তব্য রাখেন, উপজেলা বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মাওলানা মো. আবুল কালাম আজাদ, উপজেলা বিএনপির সদস্য মো. সাজেদুল ইসলাম হলুদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি পরিমল কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার, উপজেলা প্রজা উদযাপন পরিষদের সভাপতি দিপেন্দ্র নাথ সাহা, সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার কর্মকার প্রমুখ। এ সময় উপজেলার ৪০টি মন্দির কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে এসপি উপজেলার আব্দুলপুর তদন্ত কেন্দ্র পরিদর্শন করেন। কর্মরত অফিসার-ফোর্সের সাথে মতবিনিময়কালে প্রয়োজনীয় সার্বিক দিক-নির্দেশনা প্রদান করেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.