রবিবার | ১৬ জুন, ২০২৪ | ২ আষাঢ়, ১৪৩১

লালপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

লালপুর(নাটোর) প্রতিনিধি
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগাঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে লালপুর উপজেলা বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর ২০২৩) বিকেলে উপজেলার গৌরীপুরে বিক্ষোভ মিছিল শেষে প্রয়াত সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের বাসভবন চত্বরে প্রতিবাদ সভা করেন।
প্রতিবাদ সভায় নেতা কর্মীরা বলেন, শেখ হাসিনা সরকার তার পুলিশ বাহিনী দিয়ে বিএনপি নেতাদের অবৈধভাবে আটক করে আবারও একটি নিশি রাতের নির্বাচন করে ক্ষমতায় যাওয়ার জন্য চেষ্টা করছে। আমরা আপনাকে বলতে চাই, আপনি যতই গ্রেপ্তার নির্যাতন করেন না কেন, বিএনপির নেতাকর্মীরা আপনাদেরকে ভয় পায় না। বিএনপির শক্তি এই দেশের জনগণ। এই দেশের জনগণকে নিয়ে আন্দোলনের মাধ্যমে আপনাকে ক্ষমতা থেকে পদত্যাগ করতে বাধ্য করবে।
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগাঠনিক সম্পাদক এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেপ্তার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক হারুনার রশিদ পাপ্পু বেগম খালেদা জিয়ার মুক্তিসহ বিএনপির সকল আটককৃত নেতাকর্মীদের নি:শর্তে মুক্তি দাবি করেন। তিনি আরও বলেন, আগামী ২৮ অক্টোবর ঢাকায় মহা সমাবেশে একদফা দাবি আদায়ের লক্ষে লালপুর উপজেলা বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা কর্মসূচিকে বেগবান করতে প্রস্তুত রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম মোলাম, উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুস সালাম, ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল আলম, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রায়হান কবির সুইটসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
উল্লেখ্য, গত ১৭ অক্টোবর রাতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগাঠনিক সম্পাদক এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে তার গুলশানের বাসা থেকে আটক করে ডিবি পুলিশ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.