সোমবার | ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৩ ফাল্গুন, ১৪৩০

পাশের বাড়িতে মুরগি জবাই করতে গিয়ে হারালেন সন্তানকে

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
দুপুরে রান্নার জন্য পাশের বাড়িতে মুরগি জবাই করতে গিয়েছিলেন মা। বাড়িতে ফিরে এসে অনেক খোজাখুঁজির পরে শিশুকে বাড়ির পাশের পুকুরের পানিতে ভাসা অবস্থায় পেলেন।
শনিবার (১৮ নভেম্বর ২০২৩) সকাল সাড়ে ১১টার দিকে নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের গাঁওপাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে।
দুই বছরের ইসরত ওই গ্রামের দিনমজুর আসাদুল ইসলাম ও সুমাইয়া খাতুন দম্পত্তির ছোট মেয়ে।
স্বজনরা জানায়, শিশু ইসরাতকে তার চার বছর বয়সী বড় বোনের সাথে খেলতে রেখে পাশের বাড়িতে মুরগি জবাই করতে গিয়েছিল তার মা। বাড়িতে ফিরে এসে ইসরাতকে দেখতে না পেয়ে বোন নুসরাতকে জিজ্ঞাসা করলে বলতে পারে না। তখন খোজাখুঁজি করতে থাকেন মা। মাঠে কাজে থাকা শিশুটির পিতা আসাদুলকেও খবর দেওয়া হয়। পুকুরের পাশ দিয়ে যাওয়া রাস্তা দিয়ে এক প্রতিবেশী মহিলা হেঁটে যাওয়ার সময় পানিতে শিশুকে ভাসতে দেখে চিৎকার দিয়ে ওঠেন। তখন লোকজন ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই ওই শিশুটির মৃত্যু হয়েছে।
বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান মৃত শিশুর পরিবারের বরাত দিয়ে বলেন, পুকুরের পানিতে থাকা হাঁস দেখে শিশুটি সম্ভবত সেখানে গিয়েছিল। পরে পানিতে ডুবে মারা যায়। এবিষয়ে কারো অভিযোগ পাওয়া যায়নি। তবে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.