মঙ্গলবার | ২২ অক্টোবর, ২০২৪ | ৬ কার্তিক, ১৪৩১

লালপুরে মাদক বিরোধী পৃথক অভিযানে আটক – ৪

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরে পৃথক পৃথক অভিযান চালিয়ে ফেনসিডিল গাজা ও ওয়ারেন্ট ভুক্ত ৪ জনকে আটক করেছে লালপুর থানা পুলিশ।
লালপুর থানা সূত্রে জানা যায় নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে শুক্রবার  (১৮ অক্টোবর) সন্ধ্যা ৬টা থেকে রাত ১১ টা পর্যন্ত লালপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে তাদের আটক করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ৬:৪৫ মিনিটে  লালপুর থানা পুলিশের একটি দল উপজেলার কৃষ্ণরামপুর (বাঙ্গালপাড়া) গ্রামের চঞ্চল মাল (৪৭) এর মুদি দোকান থেকে বিক্রির উদ্দেশ্যে রাখা ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। চঞ্চল মাল কৃষ্ণরামপুর গ্রামের মৃত নইমুদ্দিন মালের ছেলে।
সন্ধ্যা ৭:৪০ মিনিটে অপর এক অভিযানে লালপুর থানার জোকাদহ গ্রামের জৈনক মইনুল ইসলামের মুদি দোকানের সামনে থেকে  সুজন আলী (৩৪) কে ১০ টি নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। সুজন আলী পাবনা জেলার ঈশ্বরদী থানার আরামবাড়িয়া (দক্ষিণপাড়া) গ্রামের ওসমান গণির ছেলে।
এদিকে রাত ১০ টায় আরেকটি অভিযানে উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের রহিমপুর গ্রাম থেকে নাজিমউদ্দিন ওরফে নাজুর ছেলে খাদিজুল ইসলাম (৩৫) কে রাজশাহীর চারঘাট থানাধীন কাকড়ামারী এলাকার অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ীর নিকট হতে স্বল্প মূল্যে ক্রয় করে লালপুর থানা এলাকার মাদক সেবন কারীর নিকট বিক্রির উদ্দেশ্যে আনা  তিন বোতল অবৈধ ফেনসিডিলসহ আটক করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ৩টি মামলা রুজু করা হয়েছে বলে জানান লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।
এছাড়াও রাতে অভিযান চালিয়ে মোহরকয়া গ্রাম থেকে কলম হোসেন নামে একজন ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার করে শনিবার (১৯ অক্টোবর)নাটোর আদালতে প্রেরণ করা হয়েছে।
এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ মোহা নুরুজ্জামান বলেন আটকৃতাদের বিরুদ্ধে থানায় মামলার রজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.