সোমবার | ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৩ ফাল্গুন, ১৪৩০

নাটোরে কুরিয়ার সার্ভিসে গাঁজাসহ একজন গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি :
নাটোরে ৫ কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় শাখার একটি দল।
সোমবার (২৫ ডিসেম্বর ২০২৩) আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। রোববার বিকেলে শহরের কানাইখালী এলাকার একটি কুরিয়ার সার্ভিস থেকে ডেলিভারী নেওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত যুবক পাবনা জেলা সদরের দোগাছি ইউনিয়নের দিয়াররাজাপু গ্রামের আব্দুল্লাহ প্রামাণিকের ছেলে সুমন প্রামাণিক (২০)।
মাদক দ্রব্য নয়িন্ত্রন অধিপ্তর রাজশাহী বিভাগীয় গোয়েন্দা শাখার উপ-পরিচালক জিল্লুর রহমান জানান, গোপন সুত্রে জানতে পারেন কুড়িগ্রাম থেকে জননী কুরিয়ারে ৫ কেজি গাঁজা পাঠানো হয়েছে যা নাটোর শাখা থেকে ডেরিভারী নেওয়া হবে। সেই তথ্য মোতাবেক গোয়েন্দা শাখার একটি দল সকাল থেকে নাটোর শহরের কানাইখালী জননী কুরিয়ার সার্ভিসের পাশে অবস্থান নেয়। এক পর্যায়ে বেলা ৩টার দিকে গাঁজার প্যাকেটটি ডেলিভারী নেওয়ার সময় হাতে নাতে সুমনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত সুমন জানান, তাঁকে বলা হয়েছিল তোমার নামে নাটোর জননী কুরয়াওে একটি প্যাকেট আসবে। প্যাকেটটি তুমি ডেলিভারী নিবে এজন্য তোমাকে ২ হাজার টাকা দেওয়া হবে। তবে কে তাকে পাঠিয়েছি তা জানাতে পারেননি।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় নাটোর থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.