মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

বাগাতিপাড়ায় আখক্রয় করনিককে মারধরের অভিযোগ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় প্রাপ্যতার চেয়ে বিল বেশি করে না দেওয়ায় আখক্রয় কেন্দ্রের মৌসুমি ক্রয় করনিক আল আফতাব খান সুইটকে (৪৭) মারপিটের অভিযোগ উঠেছে।
বুধবার (১০ জানুয়ারি ২০২৪) রাতে ওই করণিক চারজনের নাম উল্লেখ করে এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানায় একটি অভিযোগ করেছেন।
আহত ব্যক্তি আল আফতাব খান সুইট বাগাতিপাড়া পৌরসভার নওসারা মহল্লার মৃত আশরাফুল আলম খান ডাবলুর ছেলে।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে উপজেলার পৌর এলাকার সোনাপাতিল মহল্লার বাসিন্দা এবং পৌর কাউন্সিলর আজিজুর রহমান ওই আখ ক্রয় কেন্দ্রে গিয়ে তাঁর সরবরাহ করা আখের চেয়ে বিলে বেশি লিখতে বলেন। নিয়ম বর্হিভূতভাবে তা লিখতে করণিক রাজি না হলে কমিশনার আজিজুর গালিগালাজ শুরু করেন। একপর্যায়ে প্রাণে শেষ করার হুমকি দিয়ে চলে যান। তার কিছুক্ষণ পরে সোনাপাতিল মহল্লার আরিফুল ইসলাম তপু (৩৯), কৌশিক (২৫) এবং গালিমপুর এলাকার খাদেমুল ইসলাম (১৮) আরও ৫ থেকে ৬ জনকে সঙ্গে নিয়ে এসে এলোপাতাড়ি আঘাত করে নগদ টাকা এবং অফিসিয়াল নথিপত্র নিয়ে চলে যান। পরে স্থানীয়রা করনিককে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, রোগীর গলাসহ শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ঘটনার দিন ঘটনাস্থলে উপস্থিত আমির আলী, সোহাগসহ আরও কয়েকজন চাষী বলেন, ‘আমরা ওই দিন আখ বিক্রয়ের জন্য সেখানে গিয়েছিলাম। হঠাৎ ৫ থেকে ৬ জন মোটরসাইকেল নিয়ে এসে ক্রয় করনিককে মারপিট করেন।’
এ ঘটনায় ওই করনিক বাদি হয়ে থানায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫ থেকে ৬ জনের নামে অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে অভিযুক্ত আরিফুল ইসলাম তপু বলেন, আমরা নিউজ সংগ্রহের জন্য সেখানে গেলে ওই ক্রয় করনিক আমাদের বাধা প্রদান করেন। মারপিটের মতো কোন ঘটনা ঘটেনি।
নাটোর সুগার মিলের এজিএম ফেরদৌস আলম রঞ্জু বলেন, আমাদের একজন ক্রয় করণিককে অন্যায়ভাবে মারপিট করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের তদন্ত সাপেক্ষে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তিনি।
বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, ওই ঘটনায় নিয়মিত মামলা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.