মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

লালপুরে শীতার্তদের পাশে বিভাগীয় কমিশনার

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন রাজশাহী বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।
রোববার (১৪ জানুয়ারি ২০২৪) উপজেলার রাতে উপজেলার মঞ্জিলপুকুর আশ্রয়ন প্রকল্পের ৫০ অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় শীতে কষ্ট পাওয়া দরিদ্র মানুষের গায়ে নিজ হাতে কম্বল জড়িয়ে দেন এবং তাদের খোঁজ-খবর নেন। বিভাগীয় কমিশনারের কাছ থেকে নতুন শীতবস্ত্র পেয়ে আনন্দ প্রকাশ করেন দুঃস্থ ও শীতার্ত মানুষেরা। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজিমনগর রেলওয়ে স্টেশনসহ বিভিন্ন এলাকায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন নাটোর জেলা প্রশাসক (ডিসি) আবু নাছের ভূঁঞা, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইসাহাক আলী, অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরীফ আল রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আখতার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত আমান আজিজ, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ, গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোত্তর্জা লিলি, উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী সুলতানা প্রমুখ।
বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর বলেন, তীব্র শীতে কাহিল হয়ে পড়েছেন ছিন্নমূল হতদরিদ্ররা। মাননীয় প্রধানমন্ত্রী চান না কেউ শীতবস্ত্রের কারণে ঠান্ডায় থাকুক। তাই মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রকৃত দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। কম্বল বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
লালপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, উপজেলায় এ পর্যন্ত ৪ হাজার ৬১০টি শীতবস্ত্র (কম্বল) বরাদ্ধ এসেছে। যা উপজেলা জুড়ে বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.