সোমবার | ২২ এপ্রিল, ২০২৪ | ৯ বৈশাখ, ১৪৩১

বিএনপির নতুন কমিটি বাতিলের দাবিতে ৭২ ঘণ্টার আলটিমেটাম

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম, নাটোর
আগামী ৭২ ঘণ্টার মধ্যে সদ্য ঘোষিত ইউনিয়ন বিএনপির কমিটি বাতিলের দাবি জানিয়েছে ইউনিয়ন বিএনপির একাংশ। বুধবার সকালে উপজেলার দাসগ্রাম কলেজ চত্বরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সাবেক প্রচার সম্পাদক ইন্তাজ আলী সরদার। মূল বক্তব্য উপস্থাপন করেন ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য সচিব হাবিবুর রহমান।
এসময় চান্দাই ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সাইদুলের সঞ্চালনায় বক্তৃতা করেন ইউনিয়ন সেচ্চাসেবক দলের সাধরণ সম্পাদক ইন্তাজ আলী, চান্দাই ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মহসীন আলী, যুবদলের জৈষ্ঠ্য সভাপতি রবিউল করিম মোল্লা প্রমূখ।
হাবিবুর বলেন, গত ৯ ফেব্রæয়ারী উপজেলা বিএনপির আহŸায়ক আব্দুল কাদের মিয়া ও সদস্য সচিব (ভারপ্রাপ্ত) আলী আকবর সাক্ষরিত চান্দাই ইউনিয়ন বিএনপির আংশীক কমিটি সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়েছে। যাতে দিয়ারগাড়ফা গ্রামের হাসিুনর নামের ব্যাক্তিকে সভাপতি করা হয়েছে। এই সভাপতির এলাকায় জনসমর্থন নাই। বিগত আন্দোলন সংগ্রামে তার কোন অংশগ্রহন নাই। আর্থিক সুবিধা নিয়ে উপজেলা বিএনপির আহŸায়ক এই কমিটি গঠন করেছে। আমরা আগামী ৭২ ঘন্টার মধ্যে এই কমিটি বাতিল করে নতুন করে কমিটি গঠন করার দাবী জানাচ্ছি। এই সময়ের মধ্যে যদি কমিটি বাতিল করা না হয় তাহলে আগামীতে কঠোর আন্দোলন করা হবে।
ইন্তাজ আলী সরদার বলেন, বিগত তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাবিবুর রহমান দলের পক্ষের নির্বাচন করে প্রতিদ্বন্দিতা করেছেন। দলে কারনে তার পরিবার এখন আর্থিক ক্ষতির মধ্যে পরেছে। তাকে বাদ দিয়ে এই কমিটি ইউনিয়ণ বিএনপি মানে না। এই কমিটি বাতিল করে নতুন করে কমিটি গঠনের দাবী জানাচ্ছি।
উপজেলা বিএনপির আহŸায়ক আব্দুল কাদের মিয়া বলেন, প্রশসনিক বাধা নিশেধের কারনে আমরা সম্মেলন করে কমিটি গঠন করতে পারি না। উপজেলা বিএনপির নেতা কর্মীদের সাথে আলোচনা করে কমিটি গঠন করা হয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.