সোমবার | ২২ এপ্রিল, ২০২৪ | ৯ বৈশাখ, ১৪৩১

জোর পূর্বক ধর্ষণ ও মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ মামলার এজাহারনামীয় একমাত্র আসামী মোঃ রুবেল মাল’কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারী, মাদকসেবী, ধর্ষণ, মানব পাচারকারীসহ ধর্ষণ ও হত্যা মামলার আসামীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এজাহার সূত্রে জানা যায়, আসামীর মোঃ রুবেল মাল (৩৫) ভিকটিমের সম্পর্কে দেবর ও প্রতিবেশী হয়। সেই সুবাদে আসামী ভিকটিমের বাড়ীতে আসা যাওয়া করত। আসা যাওয়ার একপর্যায়ে আসামী মোঃ রুবেল মাল ভিকটিমকে প্রেমের প্রস্তারসহ কু-প্রস্তাব দেয়। কু-প্রস্তাবকে প্রত্যাক্ষান করে ভিকটিম আসামীকে তার বাড়ীতে আসতে নিষেধ করে। ক্যানসার রোগে আক্রান্ত ভিকটিমের শাশুড়ীর চিকিৎসার জন্য ইং ০৭/০২/২০২৪ তারিখে ভিকটিমের স্বামী ভিকটিমের শাশুড়ীকে নিয়ে নাটোর সদর হাসপাতালে অবস্থান করে। একই তারিখ রাত্রী অনুমান ০৮.৩০ ঘটিকায় ভিকটিম তার বসত বাড়ীর শয়ন ঘরের দরজায় ছিটকানি দিয়ে পাশেই শ্বশুড় বাড়ীতে পোষা গরু-ছাগল দেখতে গেলে আসামী সেই সুযোগে ভিকটিমের বসত বাড়ীতে এসে উত্তরদুয়ারী শয়ন ঘরের ভিতরে ঢুকে লুকিয়ে থাকে। পরবর্তীতে ভিকটিম তার বাড়ীতে গিয়ে উত্তরদুয়ারী শয়ন ঘরের চৌকির উপর শুয়ে পড়লে ইং-০৭/০২/২০২৪ তারিখ রাত্রী অনুমান ১০.১৫ ঘটিকায় আসামী মোঃ রুবেল মাল উত্তরদুয়ারী শয়ন ঘরের চৌকির উপর উঠে ভিকটিমের মুখ চেপে ধরে বিভিন্ন ভয়-ভীতি প্রদর্শন করে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করে এবং সুকৌশলে আসামী তার মোবাইল ফোনে ভিকটিমের নগ্ন ছবি ও যৌন উত্তেজনাকর ভিডিও ধারন করে। পরবর্তীতে আসামী মোবাইল ফোনে ধারনকৃত ভিডিও চিত্র ভিকটিমকে দেখিয়ে কু-প্রস্তাব দেয় এবং উক্ত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়ার হুমকী দিলে ভিকটিম বাদী হয়ে নাটোর জেলার গুরুদাসপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। উক্ত মামলা দায়ের করার পর হতেই আসামী মোঃ রুবেল মাল (৩৫) আত্বগোপনে চলে যায়।

মামলার তদন্তকারী অফিসার আসামীকে গ্রেফতারের জন্য সিপিসি-২, নাটোর, র‌্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। তৎপ্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ ছায়াতদন্ত শুরু করে। র‌্যাব-৫, নাটোর ক্যাম্প গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িত আসামী মোঃ রুবেল মাল (৩৫) এর অবস্থান সনাক্ত পূর্বক ইং ১৭/০৩/২০২৪ তারিখ ১৫.২০ হতে ১৮.৩০ ঘটিকায় পর্যন্ত অভিযান পরিচালনা করে আসামী মোঃ রুবেল মাল (৩৫), পিতা-মোঃ ফরিদুল ইসলাম মাল, সাং-দেবোত্তার গরিলা, থানা-গুরুদাসপুর, জেলা-নাটোর’কে নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন বিন্দা বনপুর গ্রাম হতে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীকে নাটোর জেলার গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.