বৃহস্পতিবার | ২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১

জমির সীমানা পিলার দেখানোই হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরে জমির সীমানা পিলার দেখানোকে কেন্দ্র করে হত্যার হুমকি দিয়েছে প্রতিপক্ষ।
শুক্রবার (২৬এপ্রিল২০২৪) বিকেলে উপজেলার পানসিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও লালপুর থানা সূত্রে জানাযায় উপজেলার পানসিপাড়া গ্রামের মৃত আজাহারের ছেলে আব্দুল হান্নান তাহার বাড়ি ভেঙ্গে নতুনভাবে নির্মাণ করার জন্য সরকারি খাস জমিতে স্থায়ীভাবে ঘর তোলার সময় স্থানীয় ভূমি অফিসের কর্মকর্তা এসে  পাশ্ববর্তী জমির মালিক  বাশারকে জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ার কারণে  পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র হাসুয়া, বাঁশের লাঠি নিয়ে মৃত আজাহারের ছেলে আব্দুল হান্নান (৪৮), আব্দুল মান্নান (৫৪), রহিম উদ্দিন (৫৬) , আব্দুল মান্নানের ছেলে  মানিক (৩৫), নয়ন (২৭), হামেদের ছেলে মশা (৪৫) তার উপর হামলা চালায় ও হত্যার হুমকি প্রদান করেন।
আবুল বাশার জানান এঘটনার পর থেকে আমি ও আমার পরিবার এলাকায় নিরাপত্তা হীনতায় ভুগছি। গতকাল রবিবার লালপুর থানায় আব্দুল হান্নানসহ ৭জনের নামে একটি লিখিত অভিযোগ দিয়েছি।
এব্যাপারে আব্দুল হান্নান বলেন খাস জমিতে আমার ঘর করা ভুল হয়েছে। প্রশাসন থেকে ঘর করতে নিষেধ করায় কাজ বন্ধ করে নির্মাণ সমগ্রী সরিয়ে নিয়েছি। তবে কাউকে হত্যার হুমকি প্রদান করি নাই।
এ বিষয়ে দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বলেন ঘটনা স্থলে স্থানীয় ভুমি অফিসের কর্মকর্তা উপস্থিত হয়ে উক্ত স্থানে নির্মাণ কাজ বন্ধ করতে নির্দেশ দিলে আইনকে শ্রদ্ধা জানিয়ে হান্নান ঘর নির্মাণ বন্ধ করে দেয়।
 এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাছিম আহমেদ জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.