রবিবার | ১৬ জুন, ২০২৪ | ২ আষাঢ়, ১৪৩১

বিএনপি মিডিয়া সেলের সদস্য হলেন পুতুল

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরের কৃতী আইনজীবি ফারজানা শারমিন পুতুলকে বিএনপি মিডিয়া সেলের সদস্য হিসেবে অন্তভূক্ত করা হয়েছে।
সোমবার (৮ অক্টোবর ২০২৩) বিএনপি মিডিয়া সেলের আহবায়ক জহির উদ্দিন স্বপন স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি চিশ্চিত করা হয়।
চিঠিতে বলা হয়, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাঁর গঠনতান্ত্রিক ক্ষমতাবলে বিএনপি মিডিয়া সেল গঠন করেছেন যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে, প্রতিষ্ঠার পর থেকে আমরা আমাদের সাধ্যমত সে লক্ষ্য অর্জনে সচেষ্ট আছি। কর্মপরিধি অনুযায়ী আমাদের কাজের গতি ও ব্যাপকতা বাড়ানোর জন্য আমরা উদ্যোগ নিয়েছি। এ প্রেক্ষিতে আমাদের প্রধান পৃষ্ঠপোষক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান কর্তৃক আদিষ্ট হয়ে আপনাকে বিএনপি মিডিয়া সেল-এর সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হলো। বিএনপি মিডিয় সেলের সদস্য হিসেবে আপনাকে স্বাগত শুভেচ্ছা জানাই।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আইনজীবি ফারজানা শারমিন পুতুলকে বিএনপি মিডিয়া সেলের সদস্য হিসেবে অন্তভূক্ত করায় লালপুর উপজেলা বিএনপি ও সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে দেশনায়ক তারেক রহমানকে জানাই প্রানঢালা অভিনন্দন ও কৃতজ্ঞা জানিয়েছেন লালপুর উপজেলা বিএনপির আহবায়ক ইয়াসির আরশাদ রাজন এবং সদস্য সচিব হারুনার রশিদ পাপ্পু।
জীবনবৃত্তান্ত: নাটোরের লালপুরের গৌরীপুরে ১৯৮৪ সালের ২ নভেম্বর জন্মগ্রহণ করেন ফারজানা শারমিন পুতুল। পিতা মো. ফজলুর রহমান পটল (নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসন থেকে চারবার সংসদ সদস্য ও নাটোর জেলার প্রথম মন্ত্রী) এবং মাতা কামরুন্নাহার শিরিনের (সাবেক অধ্যক্ষ)। তিনি ২০০৯ সালের ১৬ জুলাই এইচ এম বাররু সানির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁদের সন্তান নাযাহ।
তিনি ঢাকা ভিকারুন্নেছা নুন স্কুল ও কলেজে পড়াশুনা করেন।
তিনি আইনজীবী ও রাজনীতিবিদ এবং বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতাদের অন্যতম, সাবেক সাংসদ ও অষ্টম জাতীয় সংসদের আইন ও বিচার বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমেদের ‘মওদুদ আহমেদ এন্ড এসোসিয়েটস’-এ আইন পেশায় যুক্ত ছিলেন। বর্তমান নিজস্ব ‘রাইটস চেম্বারস’ ঢাকা হাইকোর্ট ও সুপ্রীম কোর্টের একজন আইনজীবী হিসেবে কর্মরত।
তিনি বিএনপির মানবাধিকার বিষয়ক কমিটির সদস্য, বিএনআরসি এডিটরিয়াল বোর্ডের সদস্য। ২০২৩ সালের ৮ অক্টোবর তাঁকে বিএনপির মিডিয়া সেলের সদস্য হিসেবে অন্তভূক্ত করা হয়।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.