বৃহস্পতিবার | ২০ জুন, ২০২৪ | ৬ আষাঢ়, ১৪৩১

লালপুরে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার ছেলে আটক

লালপুর(নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে মোছা. রেজিয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। এ ঘটনায় আত্মহত্যা প্ররোচনা মামলায় ওই বৃদ্ধার ছেলে মো. নজরুল ইসলামকে (৪৬) আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১২ অক্টোবর ২০২৩) ভোর ৪টার দিকে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের কলসনগর (কাজীপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা একই এলাকার মৃত মকবেত প্রামাণিকের স্ত্রী।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, মোছা. রেজিয়া বেগম স্বামী মারা যাওয়ার পর থেকে জমি নিয়ে তার ছেলে ও ছেলের বৌয়ের সঙ্গে মাঝে মধ্যে ঝগড়া বিবাদ চলে আসছিল। বুধবার জমিজমা বিষয়কে কেন্দ্র করে ঝগড়া হয়। মনোমালিন্য হওয়ায় ছেলের ওপরে অভিমান করে নিজ শয়ন কক্ষের তীরের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন মোছা. রেজিয়া বেগম।
দুয়ারিয়া ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রোজিনা খাতুন বলেন, নিহতের ছেলে নজরুল ইসলাম সবাইকে জানান ওড়না পেঁচিয়ে তার মা আত্মহত্যা করেছেন। তবে নিহতের মেয়ে শাহনাজ বেগমের অভিযোগ তার ভাই ও ভাবির কারণে তার মায়ের মৃত্যু হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মেয়ে শাহনাজ বেগম বাদি হয়ে তার ভাই-ভাবির বিরুদ্ধে লালপুর থানায় একটি আত্মহত্যা প্ররোচনা মামলা করেছেন। নিহতের ছেলে মো. নজরুল ইসলামকে (৪৬) আটক করে আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ উদ্ঘাটন করা যাবে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.