শুক্রবার | ১৮ অক্টোবর, ২০২৪ | ২ কার্তিক, ১৪৩১

প্রবাসী সঙ্গীত শিল্পী নওশীন মনজুরের ‘বাংলার স্বাধীনতা’

বিনোদন প্রতিবেদক :
আমেরিকার ফ্লোরিডা থেকে এসে ৮ টি মৌলিক গানের রেকর্ডিং ও গানের ভিডিও কাজ সম্পন্ন করলেন প্রবাসী সঙ্গীত শিল্পী নওশীন মনজুর টেম্পা।
সম্প্রতি মৌলিক গানগুলো বাংলাদেশের সুপরিচিত মিউজিক ডিরেক্টর তাজুল ইসলামের লেখা ও সুরে কণ্ঠশিল্পী নওশীন মনজুর অসাধারণভাবে সুরের মূর্ছনায় সফলভাবে রেকর্ডিং সম্পন্ন করেছেন।
নওশীন মনজুরের প্রায় অর্ধশত মৌলিক গান রয়েছেন। গানগুলো নওশীন মনজুর ইউটিউব চ্যানেলে রয়েছে। পর্যায়ক্রমে রিলিজ কার্যক্রম অব্যাহত রয়েছে।
উল্লেখযোগ্য হলো- ইতিমধ্যেই আমি চলেছি তোমারি পথ ধরে, বৈশাখের গান, একুশের গান, ফাগুনের গান, মুক্তিযোদ্ধাদের নিয়ে গানসহ অনেক গানের সঙ্গে নিজেকে সংযুক্ত করে পথ চলছেন শিল্পী নওশীন মনজুর। ইতিমধ্যে প্রবাসীদের নিয়ে অসাধারণ একটি গান গেয়ে সবার মনে স্থান করে নিয়েছেন তিনি।
কণ্ঠশিল্পী নওশীন মনজুরের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সংগীত আমার স্বপ্ন ছিল। হাটাহাটি পা পা করে সঙ্গীত সাধনা করে কণ্ঠে ধারণ করে সারা পৃথিবীর গান ভক্ত শ্রোতাদের মাঝে সুরের মাধ্যমে বাস্তবতার প্রেক্ষাপট তুলে ধরেছেন। আলোকিত পথ চলায় সংগীতকে সঙ্গী করে বাকি জীবন সুরের মূর্ছনায় কাটিয়ে দেবেন বলে জানান তিনি।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.