মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

মকবুল হোসেন স্মরণে ক্রিকেট টুর্নামেন্ট

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে মকবুল হোসেন স্মরণে তিন দলীয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৮ অক্টোবর ২০২৩) উপজেলার আরবি ইটভাটা মাঠে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টে রকস্টার শুভ ও ব্লাক ব্রো ফাইনাল খেলায় অংশ নেয়। টুর্নামেন্টের অন্য দল ছিল ব্লাক ক্যাট। ফাইনাল খেলায় রকস্টার শুভ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রকস্টার শুভর খেলোয়াড় তুষার ৪ উইকেট ও ১৭ রান করে ম্যান অফ দ্য ম্যাচ হন। আর সাব্বির রহমান ম্যান অফ দ্য সিরিজ হন।
ফাইনাল খেলায় নির্ধারিত ১৩ ওভারে ১২১ রান সংগ্রহ করেন মাহায ২৯, নাবিল ২৮, তুষার ১৭ ও রিমন ১৭ রান সংগ্রহ করে। ব্লাক ব্রোর আকাশ ৩টি ও শরিফুল ২টি করে উইকেট লাভ করেন।
১২২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মো বারকতাতুল্লাহ তুষারের অসাধারন বোলিং নৈপুণ্যে চাপে পড়ে যায় ব্লাক ব্রো। সেই চাপ থেকে আর বের হতে পারেনি। আকশ ২৮ রান করে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলেও অনিক ও মাহাযের ২ উইকেটের পাশাপাশি তুষারের ৪ উইকেটে মুখ থুবড়ে পড়ে ব্লাক ব্রোর ইনিংস। পরে ১১.৪ ওভারে ৭৪ রানে অল আউট হয়ে যায়। ৪৭ রানে জয় লাভ করে রকস্টার শুভ।
এলাকার মানুষের বিপদে আপদে পাশে থাকতেন মরহুম মকবুল হোসেন। তাঁর স্মরণে ও যুব সমাজকে ক্রীড়ামুখী করতে উৎসব মুখর এই আয়োজন। খেলায় রবিউল ইসলাম রবি, সোহাগ আহমেদ মোহন, মরহুম মকবুল হোসেনের ছেলে মো. বারাকাতুল্লাহ তুষার অতিথির আসন অলংকৃত করেন। ভবিষ্যতেও এমন আয়োজন অব্যাহত থাকবে এই প্রতিশ্রুতি দেন আয়োজক ও খেলোয়াড়গণ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.