মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

নাটোরে যুবকের রহস্যজনক মৃত্যু

নাটোর প্রতিনিধি :
নাটোর সদরের শ্রীধরপুর গ্রামে সজল (১৮) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।
বুধবার (২৭ ডিসেম্বর ২০২৩) সন্ধ্যায় তার লাশ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে পুলিশের পক্ষ থেকে এটাকে প্রাথমিকভাবে মোটরসাইকেল দুর্ঘটনা বলা হলেও পরিবারের পক্ষ থেকে এটা পরিকল্পিত হত্যা বলে দাবি করা হয়েছে। নিহত সজল ওই গ্রামের তাইজুল ইসলামের ছেলে।
নিহতের ফুপু ও যমজ ভাই জানান, বুধবার সকাল ১০টার দিকে শ্রীধরপুর গ্রামের তাইজুল ইসলামের ছেলে সজল (১৮) নিজ বাড়িতে বসে ভাত খাচ্ছিলেন। এ সময় তার প্রতিবেশী বন্ধু তুহিন তাকে ডাকলে সে খাবার ফেলে উঠে যায়। দুপুরের আগে একটি ভ্যানগাড়িতে করে বাড়ির পাশে সজলের লাশ রেখে তুহিন পালিয়ে যায়। দূর থেকে তুহিন অন্য মাধ্যমে জানায়, মোটরসাইকেল দুঘটনায় সজল মারা গেছে। ঘটনার পর সজলকে কোনো হাসপাতালে না নেওয়া এবং মোটরসাইকেল ও তার চালক তুহিনের কোনো ক্ষতি না হওয়ায় পরিবারের লোকজন মনে করছে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে সজলকে হত্যা করা হয়েছে।
নাটোর থানার ওসি মিজানুর রহমান বলেন, তিনজন বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় সজল ছিটকে পড়ে মারা গেছে বলে প্রাথমিকভাবে তারা শুনেছেন। তবে এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে যেকোনো প্রকার মামলা দিলে তারা মামলা নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.