মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

নাটোরে হত্যা মামলার আসামীসহ গ্রেপ্তার ২

নাটোর প্রতিনিধি :
নাটোরে বেপরোয়া ও দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে সঙ্গে থাকা আরোহীকে রাস্তার ফেলে হত্যা মামলার প্রধান পলাতক আসামী মো. ওসমান গনি তুহিনসহ (২০) দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
মঙ্গলবার (২ জানুয়ারি ২০২৪) ভোরে সিংড়ার নগর মাঝগ্রাম মধ্যপাড়া এবং নাটোর সদারের দূর্গা বাহারপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত হলেন, নাটোর সদরের শ্রীধরপুর (পূর্বপাড়া) গ্রামের মো. আবু হানিফের ছেলেমোঃ ওসমান গনি তুহিন (২০) ও মোঃ শাহিন মিয়া (২৩)।
সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহী সূত্রে জানা যায়, মো. ওসমান গনি তুহিন (২০) ও নিহত সজল (১৯) পরস্পরের প্রতিবেশী ভাই। গত ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ১০টার দিকে মো. ওসমান গনি তুহিন নিহত সজলের বাড়িতে এসে বেড়ানোর কথা বলে তাকে মোটরসাইকেলে নিয়ে যায়। হরিশপুর ইউনিয়নের রহিম কুড়ি বেলতলী গ্রামস্থ জনৈক শফিকের বাড়ির সামনের টেক্সটাইল মোড় হতে লক্ষীপুর বাজারগামী পাকা রাস্তার উপর দ্রুত ও বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে সজলকে ফেলে দিলে গুরুতর রক্তাক্ত জখম প্রাপ্ত হয়। স্থানীয় লোকজন সজলকে গুরুতর রক্তাক্ত অবস্থায় ঘোষপাড়াস্থ গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে গেলে তাকে মৃত্যু ঘোষণা করেন। পরবর্তীতে নিহতের ভাই মো. রবিউল ইসলাম (২৪) বাদী হয়ে নাটোর সদর থানায় সড়ক পরিবহন আইনে মো. ওসমান গনি তুহিন ও মো. শাহিন মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনার পর উভয়ে আত্মগোপনে চলে যান। পরবর্তীতে উক্ত মামলার তদন্তকারী অফিসার আসামীদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। এ প্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও ছায়াতদন্ত শুরু করে।
এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সিংড়া থানাধীন নগর মাঝগ্রাম মধ্যপাড়া এবং নাটোর জেলার সদর থানাধীন দূর্গা বাহারপুর গ্রামে অভিযান পরিচালনা করে নাটোর সদর থানার মামলা নং-৫১, তারিখ-২৭/১২/২০২৩খ্রিঃ, ধারা-৯৫/৯৮/১০৫ সড়ক পরিবহন আইন ২০১৮ এর এজাহারনামীয় পলাতক আসামী দুইজনকে গ্রেপ্তার করা হয়।
কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক সন্জয় কুমার সরকার বলেন, অভিযান পরিচালনা করে গ্রেপ্তারকৃত আসামীদেরকে নাটোর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.