মঙ্গলবার | ৫ মার্চ, ২০২৪ | ২১ ফাল্গুন, ১৪৩০

লাশ দাফনের মুহুর্তে হাজির পুলিশ

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে একদিনে গলায় ফাঁস দিয়ে ৩ জন আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
শনিবার (৭ অক্টোবর ২০২৩) উপজেলার পৃথক তিনটি গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে নয়টার দিকে বিলমাড়িয়া ইউনিয়নের পদ্মা নদীর চর নওসারা সুলতানপুর গ্রামের কলম মন্ডলের ছেলে পিন্টু (৩০) নামে এক যুবক পারিবারিক অশান্তির কারণে নিজ ঘরের তীরের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। পুলিশকে অবগত না করে লাশ দাফনের চেষ্টা করে পরিবার। লালপুর থানা পুলিশ বিষয়টি জানতে পেরে দাফনের আগ মুহুর্তে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
শনিবার দিবাগত রাত দেড়টার দিকে দুয়ারিয়া ইউনিয়নের হাপানিয়া মোড় গ্রামের গীরেন চন্দ্র প্রাংয়ের ছেলে দুলাল কুমার প্রাং (৫৮) দীর্ঘদিন মানসিক সমস্যায় ভুগছিলেন। নিজের ওপর অভিমান করে ঘরের তীরের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।
শনিবার দিবাগত রাত ৩ টার দিকে গোপালপুর পৌরসভার বৈদ্যনাথপুর মহল্লার আসিফের স্ত্রী সুমাইয়া খাতুন (২০) অনেক দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। সে প্রেক্ষিতে রাতে খাওয়া দাওয়া করে ঘুমানোর পর শোবার ঘরে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন টের পেয়ে তাকে ঝুলন্ত অবস্থায় থাকে ওড়না কেটে নিচে নামিয়ে লালপুর থানা পুলিশকে খবর দেয়।
তিন জনের আত্মহত্যার ঘটনার বিষয় নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.