শনিবার | ২০ জুলাই, ২০২৪ | ৫ শ্রাবণ, ১৪৩১

১৩তম বছরে পদার্পণ করেছে আরসিআরইউ

-এস আলী দুর্জয়:
সত্য, সংগ্রাম, ঐক্য এবং ঐতিহ্যের বলে বলীয়ান হয়ে গুটি গুটি পা পা করে একযুগ পেরিয়ে ১৩তম বছরে পদার্পণ করেছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)।
প্রতিষ্ঠা বার্ষিকীর এই শুভ লগ্নে ইউনিটির সকল নির্বাহী সদস্য, সদস্য, সহযোগী সদস্য, উপদেষ্টামন্ডলী, কলেজ প্রশাসন, বিভিন্ন ছাত্র সংগঠন, রাজশাহী কলেজের সকল ছাত্র-ছাত্রী ভাই ও বোনেরা, সকল শুভাকাঙ্খী ও সাংবাদিকবৃন্দ প্রত্যেককেই রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানাই।
সেই সাথে যাদের শ্রম, মেধা ও কর্মদক্ষতায় আরসিআরইউ আজকের অবস্থানে এসেছে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
কৃতজ্ঞতা কলেজ প্রশাসনের প্রতি, বিশেষ করে কলেজের প্রাণপুরুষ কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক স্যারের প্রতি। তার প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতা, অনুপ্রেরণায় রিপোর্টার্স ইউনিটি এত সমৃদ্ধি লাভ করেছে। তিনি না থাকলে হয়তো এমনভাবে সম্ভব হতো না।
কৃতজ্ঞতা উপদেষ্টামন্ডলীদের প্রতি যাদের দিক নির্দেশনায় আরসিআরইউ এর পথচলা সুগম হয়েছে। কৃতজ্ঞতা জানাই কলেজের সকল শিক্ষক ও ছাত্র সংগঠনসহ সকল শিক্ষার্থীদের প্রতি, তাদের সহযোগিতাতেই রিপোর্টার্স ইউনিটি একটি অনন্য সংগঠনে পরিণত হয়েছে।
এই স্বল্প সময়ে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির বেশি কিছু সদস্য স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক গণমাধ্যমে সুনামের সাথে কাজ করছেন। রিপোর্টার্স ইউনিটি তাদের জন্য গর্বিত। এবং আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে এবং আরসিআরইউ পরিবারের শত শত সাংবাদিক দেশ ও আন্তর্জাতিক গণমাধ্যমে অনন্য ভূমিকা রাখবে বলে বিশ্বাস করি।
-এস আলী দুর্জয় : সাধারণ সম্পাদক, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.