শনিবার | ২০ জুলাই, ২০২৪ | ৫ শ্রাবণ, ১৪৩১

নিজ বাড়ি থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে নিজ বাড়ি থেকে শিউলি বেগম (২৩) নামে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (২৯ জুন ২০২৪) সকালে উপজেলার চংধুপইল ইউনিয়নের কামারহাটি তেনাচোরা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত নারী একই এলাকার দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুবাই প্রবাসী সোহানুর রহমান ও তার ছোট ভাই রিপন সেখানে এক সাথে থাকেন। কামারহাটি তেনাচোরা গ্রামে সোহানুর রহমানের স্ত্রী শিউলি বেগম (২৩) ও তাদের দেড় বছরের এক শিশু সন্তান এবং দুবাই প্রবাসী ছোট ভাই রিপনের স্ত্রী নিতু খাতুন দুই পরিবার একই বাড়িতে বসবাস করতেন। সোহানুর রহমানের মা মারা যাওয়ায় তার বাবা আইয়ুব আলী ঢাকায় রাজমিস্ত্রি হিসেবে কাজ করেন। ছোট ভাইয়ের স্ত্রী ৫ দিন আগে তার বাবার বাড়িতে যান। এ সময় শিউলি খাতুন তার ২ বছরের সন্তান আব্দুল্লাহকে নিয়ে একাই বাড়িতে অবস্থান করছিলেন। এ সুযোগে প্রবাসীর স্ত্রীর মামা পরিচয়ে বরিশালের অজ্ঞাত একজন ৪ দিন ধরে ওই বাড়িতে অবস্থান করছিলেন। শনিবার সকালে প্রবাসির ছোট ভাই রিপনের স্ত্রী বাড়িতে এসে ডাকাডাকি করলে কথিত মামা গেটের দরজা খুলে দেন। এর পরেই তিনি বাড়ি থেকে পালিয়ে যান। এ দিকে তার শয়নকক্ষ থেকে হাত মোড়ানো অবস্থায় ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।
নিহত শিউলির দেবর রিপনের স্ত্রী নিতু খাতুন জানান, প্রবাস থেকে তার ভাসুর সোহানুর রহমান তাকে ‘কে এই মামা’ জানার জন্য জানালে তিনি আড়ানি নুরনগর বাবার বাড়ি থেকে শনিবার সকাল সাড়ে ৬টার দিকে নিজ বাড়িতে এসে দেখেন এক অজ্ঞাত ব্যক্তি তাদের বাড়িতে অবস্থান করছেন। নিতু তার ঘরে প্রবেশ করে দেখেন হাত মোড়ানো অবস্থায় শিউলি বিছানার উপর পড়ে আছেন। এ সময় তিনি স্থানীয় লোকজনকে ডাকলে অজ্ঞতা ওই ব্যক্তি কৌশলে বাড়ির পিছনের দরজা দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই ব্যক্তির সঙ্গে নিহতের পরকীয়া সম্পর্ক ছিল এবং তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি অজ্ঞাত ব্যক্তিকে শনাক্ত করে গ্রেপ্তারের জন্য পুলিশ মাঠে নেমেছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.