রবিবার | ৮ সেপ্টেম্বর, ২০২৪ | ২৪ ভাদ্র, ১৪৩১

ইউএনও-র সাথে কারিগরি কলেজের অধ্যক্ষদের মতবিনিময়

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুর উপজেলার চারটি স্বতন্ত্র কারিগরি কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসানের সাথে অধ্যক্ষদের সৌজন্য সাক্ষাৎ, আলোচনা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৫ জুলাই ২০২৪) সভাপতির কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত মঞ্জিলপুকুর কৃষি কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, পৌর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ মো. আকরাম হোসেন, চকনাজিরপুর ভোকেশনাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. মিজানুর রহমান এবং মাজার শরীফ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট উইমেন্স কলেজের অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি।
এ সময় ইউএনও বলেন, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের উচ্চ শিক্ষার্থে মাননীয় প্রধানমন্ত্রী স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত নিয়েছেন। যা বাস্তবায়নের দ্বারপ্রান্তে রয়েছে। কারিগরি শিক্ষার প্রতি অগ্রহী করতে পারলে দক্ষ জনশক্তি তৈরি ও বিদেশে কর্মক্ষেত্র নিশ্চিত করা সম্ভব হবে। শিক্ষার মানোন্নয়নে প্রতিষ্ঠানগুলোকে দায়িত্বশীল ভূমিকা পালনের পরামর্শ দিয়ে কারিগরি প্রতিষ্ঠান সমুহের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন তিনি।


এরআগে গত ১১ জুলাই লালপুরের ইউএনও হিসেবে যোগদান করেন ৩৫তম বিসিএস (প্রশাসন) কর্মকর্তা। যোগদানের পর তাঁকে শুভেচ্ছা জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান শামীম আহমেদ সাগর, ভাইস চেয়ারম্যান তোহিদুল ইসলাম বাঘা ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মাহফুজা খাতুন শাপলা।
উল্লেখ্য, মো. মেহেদী হাসান রাজশাহীর চারঘাট উপজেলায় জন্মগ্রহণ করেন। সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ২০১৭ সালে যোগদান করেন। সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নীলফামারী কিশোরগঞ্জ ও রংপুরের কাউনিয়া উপজেলায় এবং সিনিয়র সহকারী কমিশনার হিসেবে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কর্মরত ছিলেন। এরপর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নীলফামারী সদর উপজেলা ও ২০২৪ সালের ১১ জুলাই লালপুরের ইউএনও হিসেবে যোগদান করেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.