বৃহস্পতিবার | ৫ সেপ্টেম্বর, ২০২৪ | ২১ ভাদ্র, ১৪৩১

এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলার এসএসসি ২০২৪ পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে  শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন ।
বুধবার  (১৭ জুলাই ২০২৪) দয়ারামপুর স্যাপার কনভেনশন মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন নাটোর-১ (লালপুর -বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আবুল কালাম আজাদ ।
ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক  আনেছ আলীর সঞ্চালনায়  মুখ্য আলোচক ছিলেন, যশোর সরকারি এম এম কলেজের  সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হামিদুল হক।  বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত)  সিদ্দিকুর রহমান, রাজশাহী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের  বিভাগীয় প্রধান (অব.) অধ্যাপক নাজিমুদ্দিন,  অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক  সাজেদুর রহমান প্রমুখ।
লালপুর ও বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধানগণ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে আবুল কালাম আজাদ  বলেন, ‘মেধাবীরাই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দিবে। প্রাতিষ্ঠানিক পড়ালেখার ক্ষেত্রে যেভাবে কৃতীত্বের স্বাক্ষর রেখেছো, তার সাথে যদি নৈতিকতার ক্ষেত্রে কৃতীত্ব অর্জন করতে না পারো তাহলে এ মেধা দেশ ও জাতির কল্যাণে লাগানো যাবে না।  শিক্ষার্থীদেরকে মেধা ও নৈতিকতার সমন্বয়ে আদর্শ জীবন গড়ে এ দেশের পথ-হারা মানুষের পাশে দাঁড়াতে হবে।’
অনুষ্ঠানে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৫৮৭ জন  নিবন্ধন করা শিক্ষার্থীর মধ্যে লালপুর উপজেলার ২৮৬ জন ও বাগাতিপাড়া উপজেলার  ৩০১ জনের হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট, কলম, ফাইল ও দুপুরের খাবার তুলে দেওয়া হয়।
###

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.