মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১

সাবেক প্রতিমন্ত্রী পটলের ৮ম মৃত্যুবার্ষিকী পালিত

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা মরহুম ফজলুর রহমান পটলের অষ্টম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
রোববার (১১ আগস্ট ২০২৪) এ উপলক্ষে উপজেলার গৌরীপুরে পারিবারিক কবরস্থানে মরহুম ফজলুর রহমান পটলের কবর জিয়ারত ও ছাত্র-জনতা অভ্যুত্থানে শহীদ শিক্ষার্থী ও আহতদের জন্য বিশেষ দোয়া করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ও ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক সহসভাপতি (ভিপি) ডা. ইয়াসির আরশাদ রাজন, উপজেলা বিএনপির সদস্য-সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হামিদুর রহমান বাবু, লালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আশরাফুল ইসলাম লুলু, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু, লালপুর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুস সালামসহ লালপুর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য- প্রয়াত বিএনপি নেতা ফজলুর রহমান পটল ২০১৬ সালের ১১ আগস্ট ভারতের কলকাতার রবীন্দ্রসদন হাসপাতালে কিডনিজনিত রোগে চিকিৎসাধীন অবস্থায় ৬৬ বছর বয়সে মারা যান।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.