মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১

বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি বারী, সম্পাদক লাইফ

নাটোর প্রতিনিধি :
নাটোরের বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১২ আগস্ট ২০২৪) বিকেলে উপজেলার বনপাড়াস্থ একটি রেষ্টুরেন্ট সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবু সাঈদ ২১ জনের কার্যকরি কমিটির নাম ঘোষনা করেন। এতে সভাপতি পিকেএম আব্দুল বারী (দৈনিক শতকন্ঠ, দৈনিক সিনসা) ও সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন লাইফ (দৈনিক ঢাকা, দৈনিক চাঁদনী বাজার) নির্বাচিত হন।
নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি আবু সাঈদ, আব্দুল আলীম, মাহমুদুল হাসান মেমন ও সুরুজ আলী, যুগ্ম সম্মাদক মো. সৈকত হোসেন ও সাহাবুদ্দিন শিহাব, সাংগঠনিক সম্পাদক মো. রতন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক মোজাহিদ হোসেন, সহ-দপ্তর সম্পাদক মো. তারেক হোসেন, অর্থ সম্পাদক কায়েস উদ্দিন, তথ্য ও প্রযুক্তি ওমর ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোসলেম উদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ মো. করিম মৃধা, কার্যনির্বাহী সদস্য- মো. নাঈম সরকার, ঈশা হাম্মাম তুহিন, মো. সাহাবুল ইসলাম, মো. আব্দুল হামিদ ও নূর জাহান।
নব র্নিবার্চিত কমিটিকে স্বাগত জানিয়েছেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা লায়লাতুল জান্নান, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম, বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আজম খাঁন, নাটোর প্রেসক্লাবের সম্পাদক যমুনা টিভির সিনিয়র স্টাফ করসপন্ডেন্ট নাজমুল হাসান, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মু. ওহিদুল হকসহ জেলার বিভিন্ন প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদক, বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.