মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১

লালপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক ।।
দেশব্যাপী বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গণহত্যার বিচারের দাবিতে নাটোরে লালপুরে বিএনপির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু সমর্থিত বিএনপির নেতাকর্মীদের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

ছাত্রজনতার গণ-অভ্যুত্থানে পালিয়ে যাওয়া সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও তার দোসরদের গণ-হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) লালপুর বাজারে শ্রী সুন্দরী পাইলট হাই স্কুল মার্কেট এলাকায় বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বিএনপির নেতা কর্মীরা।
বিক্ষোভ মিছিল শেষে
লালপুর ইউনিয়ন যুব দলের সাবেক সাধারণ সম্পাদক এজাজুল হক বাচ্চুর সভাপতিত্বে
সমাবেশে বক্তব্য রাখেন লালপুর উপজেলা জিয়া পরিষদের সাবেক সভাপতি প্রভাষক সাজেদুল ইসলাম হলুদ, লালপুর ইউনিয়ন যুব দলের সাবেক সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম , সাবেক ইউপি সদস্য মাহমুদুল হক মুকুল, সাকিবুল হাসান শাকিব, আরিফুল ইসলাম আরিফ, বাউল আরিফ প্রমুখ ।
উপস্থিত ছিলেন গোপালপুর পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম রানা, লালপুর উপজেলা বিএনপির সদস্য ও ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আমিনুল হক টমি, বিএনপি নেতা জালাল উদ্দিন বিশ্বাস, রুস্তম আলী, উপজেলা ছাত্র দলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জাফর ইকবাল, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের মতিউর রহমান সাইফুল প্রমুখ।
এছাড়াও বিএনপি যুবদল ছাত্রদল সহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.