মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১

লালপুরে বিএনপির শান্তি ও সম্প্রীতি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক ।।
আমাদের অধিকার যেন আর ছিনতাই না হয়। ২০০৬ সালে আমাদের স্বাধীনতা হারিয়ে গিয়েছিল, সেই স্বাধীনতা ফিরে পেতে ১৭ বছর অপেক্ষা করতে হয়েছে। এখন আমাদের যে সংগ্রাম চলছে, এই সংগ্রামের পূর্ণ সফলতা এখনো আসে নাই, এই সংগ্রামের পূর্ণ সফলতা তখন আসবে, যখন শত সহস্র শহীদের রক্তকে মাড়িয়ে গিয়ে এই দেশ থেকে পালিয়ে যাওয়া খুনি স্বৈরাচার হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে।
নাটোরের লালপুরে ছাত্রজনতার রক্তস্নাত অভ্যুথান পরবর্তী পরিস্থিতিতে আইন শৃঙ্খলা রক্ষা করা, মানুষে জান-মালের উপর আক্রোমন প্রতিহত করা ও আওয়ামী অনুপ্রবেশকারীদের অরাজকতা সৃষ্টি করার চেষ্টাকে রুখে দেওয়ার লক্ষে লালপুর উপজেলার এবি ইউনিয়ন বিএনপির উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক, ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, সাবেক যুব ও ক্রিয়া প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের পুত্র ডাঃ ইয়াসির আরশাদ রাজন এসব কথা বলেন।

মঙ্গলবার (২০ আগস্ট-২০২৪) বিকেলে অর্জুনপুর- বরমহাটি (এবি) ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আবেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক, ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, সাবেক যুব ও ক্রিয়া প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের পুত্র ডাঃ ইয়াসির আরশাদ রাজন।
আরো বক্তব্য রাখেন লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, বিএনপি নেতা ফিরোজ হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা নান্নু, জাকির হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, যুগ্ম আহ্বায়ক আবুল কালাম, আশরাফুল আলম লুলু, হামিদুর রহমান বাবু, শামসুন্নাহার পারুল, গোপালপুর পৌর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান, এবি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুর রহমান মতি প্রমুখ।
এছাড়াও বিএনপি, যুবদল, ছাত্র দল সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। প্রবল বৃষ্টি উপেক্ষা করে বিপুল সংখ্যক নারী পুরুষ সমাবেশে অংশগ্রহণ করেন। শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.