মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১

পুসানের নতুন সভাপতি মিরন, সম্পাদক সুমন ও সাংগঠনিক সম্পাদক আরমান

নাটোর প্রতিনিধি :
দেশের ৯৭ টি পাবলিক বিশ্ববিদ্যালয়, প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও সরকারি মেডিকেল কলেজ নিয়ে গঠিত সংগঠন ‘পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন অব নাটোর-বাংলাদেশ’ (পুসান) ১ বছর মেয়াদে (২০২৪-২০২৫) আংশিক কমিটি ঘোষণা করেছে।
এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. মিরন ইসলাম, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মো. সুমন শেখ এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মো. আরমান হোসেন আকাশ।
বুধবার (২১ আগস্ট ২০২৪) নবনির্বাচিত সভাপতি মো. মিরন ইসলাম কমিটি গঠনের বিষয় নিশ্চিত করে বলেন, পুসানের বিগত কেন্দ্রীয় সাংগঠনিক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে গঠিত হয় পুসান পর্যবেক্ষক পরিষদ। পুসান তার সাংগঠনিক কার্যক্রম আরও সুন্দর ও সাফল্যমন্ডিত করা এবং বিগত কেন্দ্রীয় সাংগঠনিক কমিটির সদস্যদের মধ্যে সেতুবন্ধন দৃঢ় করার লক্ষ্যে পুসানের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান সমন্বয়ক তানভির আনোয়ারের তত্ত্বাবধানে কেন্দ্রীয় পরিচালনা পরিষদ ও উপদেষ্টা মন্ডলীর আলোচনার মাধ্যমে পুসান পর্যবেক্ষক পরিষদ ২০২৪-২০২৫ গঠিত হয়। আগামী ২০ কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।
গত ১৭ আগস্ট পুসান প্রতিষ্ঠাতা ও পুসান কেন্দ্রীয় পরিচালনা পরিষদের প্রধান সমন্বয়ক তানভীর আনোয়ার, প্রধান উপদেষ্টা পুসানবন্ধু শেখ আব্দুস সোবহানসহ পুসান কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সদস্যের এক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আনোয়ারের নেতৃত্বে ২০১৭ সালে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন অব নাটোর-বাংলাদেশ (পুসান) প্রতিষ্ঠার পর থেকেই পুসান সারা বছর ব্যাপি অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাসিক বৃত্তি প্রদান, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নাটোর থেকে আসা ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের সার্বিক সহায়তা প্রদান, বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে নির্বাচিত অস্বচ্ছল শিক্ষার্থীদের ভর্তি নিশ্চিত করা, প্রতি বছর ভর্তি হওয়া নাটোরের শিক্ষার্থীদের নিয়ে নবীনবরণ আয়োজন করা সহ অনলাইনের মাধ্যমে বিতর্ক প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা ও অন্যান্য শিক্ষা ও উন্নয়ন বান্ধব আয়োজন করে আসছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.