মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১

হত্যার পর আমগাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে হত্যার পর আমগাছ থেকে নাজমুল হোসেন (৩০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৯ আগস্ট ২০২৪) সকালে উপজেলার আড়বাব ইউনিয়নের মোরদহ গ্রামের রঘুনাথপুর-বাহাদুরপুর সড়কের ব্রিজের পাশের একটি আমবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত নাজমুল বঘুনাথপুর গ্রামের পাচু মণ্ডলের ছেলে।
নিহত নাজমুল হোসেনের মা নাজিরা বেগম বলেন, তাঁর স্বামী মৃত পাচু মন্ডল ৫ মাস হলো সাজনে গাছ থেকে ডাটা পাড়তে গিয়ে মারা যান। বুধবার ছেলে রাজমিস্ত্রির কাজ করে সন্ধ্যায় বাড়ি এসে বাজারে গিয়ে ফেরেনি। ছেলের বউ তার বাবার বাড়ি চানপুর যাওয়ায় সেখানে যেতে পারেন বলে ধারনা করেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বাহাদুরপুর গ্রামে একটি বাগানে আম গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।
নিহত নাজমুলের ছোট ভাইয়ের স্ত্রী উর্মি খাতুন বলেন, রাজশাহীর বাঘা উপজেলার চাঁনপুর গ্রামের সমছের আলীর মেয়ে বিথির সাথে প্রায় ৯ বছর পূর্বে সম্পর্ক করে নাজমুলের বিয়ে হয়। নাঈম নামে তাদের ৬ বছর সন্তান রয়েছে। স্থানীয় জালালের ছেলে মনির সাথে মুঠোফোন নাজমুলের স্ত্রী উর্মি খাতুনের সঙ্গে কথা বলা অভিযোগ রয়েছে। ৮ থেকে ৯ দিন আগে মনিরের পরিবারের লোকজন নাজমুলের পরিবারকে মারধর ও হুমকি দেয়। গতকাল (বুধবার) সকালে বিথী তার ছেলেকে নিয়ে বাবার বাড়ি চানপুর যান। বৃহস্পতিবার সকালে নাজমুলের লাশ পাওয়া যায়।
লালপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে স্থানীয়রা মাঠে কাজে যাওয়ার পথে ওই বাগানের একটি আমগাছে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় নাজমুলকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন তারা। পরে পুলিশ লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠায়। স্থানীয় লোকজনের ধারণা, কে বা কাহারা নাজমুলকে হত্যা করে পরিকল্পিতভাবে আম গাছে রশি দ্বারা ঝুলিয়ে রাখে।
লালপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবককে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। এ বিষয়ে মামালা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের স্ত্রী বিথীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.