মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১

পরকিয়ার জেরে স্বামী হত্যা মামলায় অভিযোগে স্ত্রী গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে পরকিয়ার জেরে স্বামী নাজমুল হোসেন (৩০) হত্যা মামলায় স্ত্রী বিথী খাতুনকে গ্রেপ্তার করা হয়েছে।
শনিবার (৩১ আগস্ট ২০২৪) আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (আইসি) পুলিশ পরিদর্শক হীরেন্দ্রনাথ প্রামনিক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বীথি খাতুন পুলিশকে জানিয়েছেন, মামলার অপর আসামি মুনির হোসেন দীর্ঘদিন ধরে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তিনি সাড়া দেননি। এক পর্যায়ে মুনির হুমকি দিয়ে বলেছে- তোকে পাওয়ার জন্য সবকিছু করব। এ কারণে সন্দেহের তালিকায় মুনিরকে রাখা হয়েছে। তবে মুনিরসহ অন্য আসামিরা পলাতক থাকায় তাদের এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি।
শুক্রবার আদালতের মাধ্যমে তাকে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। নাজমুল হোসেনের মৃত্যুর পর দায়ের করা হত্যা মামলায় স্ত্রী বীথি খাতুনকে বৃহস্পতিবার মোড়দাহ গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে নিহতের ছোট ভাই আজমল হোসেন পাঁচজনকে আসামি করে লালপুর থানায় হত্যা মামলা করেন। ওই মামলায় নাজমুলের স্ত্রী বীথি খাতুনকেও আসামি করা হয়।
বৃহস্পতিবার সকালে স্থানীয়রা মাঠে কাজে যাওয়ার পথে উপজেলার আড়বাব ইউনিয়নের মোরদহ গ্রামের রঘুনাথপুর-বাহাদুরপুর সড়কের ব্রিজের পাশের আমবাগান একটি আমগাছে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় নাজমুলকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন তারা। পরে পুলিশ লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠায়। মৃত নাজমুল বঘুনাথপুর গ্রামের পাচু মণ্ডলের ছেলে।
নিহত নাজমুল হোসেনের ছোট ভাই আজমল হোসেন বলেন, প্রতিবেশী মুনির হোসেন ভাবির সঙ্গে ফোনে কথা বলত। সে ভাবিকে হুমিও দিয়েছে। এর জের ধরে নাজমুলকে হত্যা করা হতে পারে। তাঁর মহদেহে আঘাতের চিহ্ন ও রক্ত দেখে এটিকে হত্যাই মনে হচ্ছে। আমি আমার ভাই হত্যার বিচার চাই।
লালপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। দ্রুত হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদ্ঘাটন করা সম্ভব হবে।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.