বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪ | ৪ আশ্বিন, ১৪৩১

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের দাবির মুখে সাব রেজিস্ট্রার প্রত্যাহার

নাটোর প্রতিনিধি :
নাটোরের লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের দাবির মুখে সাব রেজিস্ট্রারকে প্রত্যাহার করা হয়েছে। এর আগে দুর্নীতিমুক্ত সমাজ বিনির্মাণে সিন্ডিকেটমুক্ত ভূমি সাব রেজিস্ট্রেশন অফিস সংস্কার ও সাব রেজিস্ট্রার মাসুদ রানার পদত্যাগের ১ দফা দাবিতে দাবিতে ছাত্ররা মানববন্ধন করেন।
রোববার (৮ সেপ্টেম্বর ২০২৪) সকালে উপজেলা চত্বরে সাব রেজিস্ট্রার কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন ছাত্র-জনতা। মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলেন, রেজিস্ট্রি অফিসের প্রায় সবাই দুর্নীতিগ্রস্থ। সাধারণ মানুষকে জিম্মি করে সিন্ডিকেটকারীদের যোগসাজসের মাধ্যমে হাতিয়ে নেওয়া হচ্ছে কোটি টাকা। বাংলাদেশ এখন স্বাধিন হয়েছে। তাই আর কোন সিন্ডিকেট থাকবে না। আন্দোলনকারীদের সাথে একাত্মতা প্রকাশ করেন প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) শিমুল আক্তার, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ বক্তব্য রাখেন।
এ সময় সহকারী কমিশনার (ভূমি) শিমুল আক্তার সাব রেজিস্ট্রার মাসুদ রানাকে প্রত্যাহারের ঘোষণা দেন।


এ সময় সাব রেজিস্ট্রার মাসুদ রানার হাতে লেখা একটি পত্রে ফিরোজ, কাইয়ুম, আনিসুজ্জামান বাবু, সাইফুল, কামরুজ্জামান লাভলু, রান্টু, হযরত আলী ও জহুরুল ৮ জন দলীল লেখকের নাম উল্লেখ করে বলেন, ‘উল্লেখিত ব্যক্তিবর্গ বিগত সময়ে রাজনৈতিক ছত্রছায়ায় লালপুর সাব রেজিস্ট্রি অফিসে প্রভাব বিস্তার করেছে। আমি তাদের লাইসেন্স বাতিলের জন্য উর্ধতন কর্তৃপক্ষ বরাবর আবেদন করবো। আমি তাদের কাজে রাজনৈতিক চাপে পড়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারিনি।
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে স্থানীয় সমন্বয়ক বিদু হোসেন তার বক্তব্যে বলেন, প্রশাসনের পক্ষ থেকে আমাদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দেওয়ায় আমরা আমাদের কর্মসূচি আপাতত স্থগিত করছি। আশা করি প্রশাসন এ ব্যাপারে দ্রুত পদক্ষেপ নিবেন। আন্দোলনের শরিক হওয়ার জন্য ধন্যবাদ জানান।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.