বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪ | ৪ আশ্বিন, ১৪৩১

বিএনপি নেতার হুমকিতে অধ্যক্ষ হাসপাতালে

নাটোর প্রতিনিধি :
নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা বিএনপির আহ্বায়ক মোশাররফ হোসেনের হুমকিতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন স্থানীয় বাগাতিপাড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুন নাহার সিমা।
সোমবার (৯ সেপ্টেম্বর ২০২৪) সকালে অধ্যক্ষ সীমা কলেজে অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
অধ্যক্ষ শামসুন নাহার সিমা জানান, গত কয়েকদিন থেকেই উপজেলা বিএনপির আহ্বায়ক মোশাররফ হোসেন তাঁকে ফোন করে কলেজের পরিচালনা কমিটিতে মনোনীত ব্যক্তিগণকে নেওয়ার জন্য চাপ দেন। সেই সাথে তার সাথে দেখা করারো জন্য নির্দেশ দিয়ে আসছিলেন। এছাড়া মোশাররফ হোসেন প্রতিষ্ঠানে রেজাউল নামের এক ব্যক্তিকেও পাঠান। পরে রোববার (৮ সেপ্টেম্বর) উপজেলার মালঞ্চি বাজার রেলগেট এলাকায় মোশাররফের অফিসে অধ্যক্ষকে ডেকে পাঠান। পরে ওই দিন দুপুরে অধ্যক্ষ মোশাররফ হোসেনের অফিসে গেলে তিনি কড়া ভাষায় তাকে প্রতিষ্ঠানের ইতোপূর্বের সকল হিসাব নিকাশ দাখিল করতে বলেন। আপাতত তার লোক রেজাউলকে প্রতিষ্ঠানের এডহক কমিটিতে রাখার জন্য নির্দেশ দেন। আর পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটিতে তার সাথে আলোচনা করে তার মনোনিত লোক দিয়ে কমিটি করার নির্দেশ দেন। সে সময় মোশাররফ ওই অধ্যক্ষকে আরও নির্দেশ দেন কমিটিতে রেজাউল নামে থাকবে তবে সব বিষয়ে তার সাথে আলোচনা করতে হবে। ক্রমাগত মানসিক চাপে তিনি অসুস্থ হয়ে পড়েন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রেজাউল করিম জানান, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে অচেতন অবস্থায় শামসুন নাহার সিমাকে হাসপাতালে আনা হয়। তাঁকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। অবস্থার উন্নতি না হলে সীমাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।
এ বিষয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক মোশাররফ হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এসকল অভিযোগ মিথ্যা বলে দাবি করেন। তবে ওই অধ্যক্ষ তার অফিসে গিয়েছিলেন এটা নিশ্চিত করে এই নেতা আরো বলেন- তার সাথে কোন খারাপ ব্যবহার করা হয়নি।
বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজের সভাপতি অনামিকা নজরুল বলেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুন নাহার সিমার অসুস্থতার বিষয়টি অবগত হয়েছেন। অভিযুক্ত ব্যক্তিকে প্রথমত এ ধরণের কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য নির্দেশ দেওয়া হবে। তিনি আরও বলেন, এর পরও যদি নিয়ন্ত্রণে না আসেন প্রয়োজনে সেনাবাহিনী ও প্রশাসনের মাধ্যমে কঠোর পদক্ষেপ গ্রহণ করবেন।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.