বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪ | ৪ আশ্বিন, ১৪৩১

বিশ্বখ্যাত লাক্সারী ব্র্যান্ড ভয়া’র সঙ্গে এমিরেটসের পার্টনারশীপ

বিশেষ প্রতিনিধি:
আয়ারল্যান্ডের সুপরিচিত লাক্সারী অর্গানিক ব্র্যান্ড ভয়া’র সঙ্গে এক নতুন পার্টনারশীপ গড়ে তুলেছে এমিরেটস এয়ারলাইন। এমিরেটস ফ্লাইটের প্রথম ও বিজনেস শ্রেণীর জন্য এমিরেটসের চাহিদা অনুযায়ী বিশেষ ফ্র্যাগরেন্স ওয়াটার (উ ডি টয়লেট) তৈরি করেছে ভয়া। প্রকৃতি ভিত্তিক ও প্রশান্তির অনুভূতি প্রদানকারী এই সুগন্ধি শুধুমাত্র এমিরেটসের জন্যই উদ্ভাবন করা হয়েছে। বিশ্বব্যাপী পরিচালিত দৈনিক ৪০০টি ফ্লাইটে ৫০মিলি’র বোতলে এই উ ডি টয়লেট প্রিমিয়াম যাত্রীদের ব্যবহারের জন্য সরবরাহ করা হবে। এমিরেটসের গণমাধ্যম থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছে।

বিশেষ এই সুগন্ধি তৈরির পূর্বে এমিরেটস এবং ভয়া আন্তর্জাতিক ট্রেন্ড নিয়ে গবেষণা করেছে। এই সুগন্ধিটিতে উভয় ব্র্যান্ডের প্রতিনিধিত্ব বর্তমান। এমিরেটসের বৈশ্বিক চরিত্র বিবেচনা করে সুগন্ধিতে ব্যবহৃত এসেন্সিয়াল অয়েল বিভিন্ন গন্তব্য থেকে সংগৃহীত হয়েছে এবং বোতলটির ডিজাইনে ট্রাভেল ইমেজ-সমূদ্রের সূর্যাস্ত ব্যবহৃত হয়েছে।

এমিরেটসের বিজনেস ও প্রথম শ্রেণীর ওয়াশ রুমগুলোতে সৌজন্যমূলকভাবে যাত্রীদের নতুন এই সুগন্ধি অফার করা হবে। এর সাথে বর্তমানে অফারকৃত ভয়া’র লাক্সারী স্পা প্রোডাক্টগুলোও থাকবে, যা গত আট বছর যাবত যাত্রীদের হৃদয় জয় করেছে। এমিরেটসের এ৩৮০ ফাইটে ভয়া’র যেসকল প্রোডাক্ট অফার করা হয় তার মধ্যে রয়েছে শ্যাম্পু, কন্ডিশনার, বডি ওয়াশ, কিনজার, বডি ময়েশ্চারাইজার, হ্যান্ড ওয়াশ, সাবান, হ্যান্ড ক্রীম। এসকল প্রোডাক্টগুলো এমিরেটসের বিলাসবহুল এয়ারপোর্ট লাউঞ্জগুলোতেও সরবরাহ করা হয়। প্রথম ও বিজনেস শ্রেণীর ওয়াশ রুমে ভয়া’র বডি ও হ্যান্ড ক্রীমও দেয়া হয় যাত্রীদের ব্যবহারের জন্য।

গ্রাহকরা অফারকৃত তিনটি ভিন্ন ফ্র্যাগরেন্সের মধ্য থেকে যেকোনটি বেছে নিতে পারেন। ফ্র্যাগরেন্সগুলোর মধ্যে রয়েছে রিভাইটালাইজিং রোজমেরী এন্ড মিন্ট, ট্রাংকুইল ল্যাভেন্ডার এন্ড রোজমেরী এবং স্যুদিং লাইম এন্ড ম্যান্ডারিন।

দায়িত্বশীল সোর্সিং এর প্রতি এমিরেটসের অঙ্গীকারের প্রতিফলন হিসেবে ভয়া’র প্রোডাক্টগুলোতে যত বেশি সম্ভব জৈব উপকরণ ব্যবহৃত হয়েছে এবং প্যাকেজিং এর ক্ষেত্রে ব্যবহৃত হয়েছে রিসাইকেল যোগ্য বস্তু।

স্বত্ব: নিবন্ধনকৃত @ প্রাপ্তিপ্রসঙ্গ.কম (২০১৬-২০২৩)
Developed by- .::SHUMANBD::.